25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িলাইফস্টাইলবছর শেষে মাহিন্দ্রার গাড়িগুলিতে এক লাখ টাকা পর্যন্ত ডিসকাউন্ট মিলছে

বছর শেষে মাহিন্দ্রার গাড়িগুলিতে এক লাখ টাকা পর্যন্ত ডিসকাউন্ট মিলছে

জনপ্রিয় ফোর হুইলার নির্মাতা মাহিন্দ্রা (Mahindra) কয়েক মাস আগেই Scorpio N মডেলটি বাজারে এনে ধুন্দুমার ফেলে দিয়েছিল। পূজোর মরশুম পেরিয়ে বড়দিন ও বর্ষবিদায়ের আসতেই এই উৎসবের মরশুমেও বিভিন্ন গাড়ি ও বাইক নির্মাতারা গ্রাহকদের জন্য আনে নানা রকম আকর্ষণীয় অফার নিয়ে হাজির। আকিপথ অনুসরণ করল মাহিন্দ্রা। জানা গিয়েছে, এই জনপ্রিয় সংস্থাটি XUV300, Marazzo, Bolero, Bolero Neo এবং Thar এই কয়েকটি গাড়ির উপর এক লাখ টাকা পর্যন্ত ডিসকাউন্ট উপলব্ধ করেছে। কিন্তু এই বিশেষ ছাড়ের অঙ্ক শহর ও ডিলার ভেদে ভিন্ন হতে পারে। কোথাও আবার এই সুযোগ না মেলার সম্ভবনা রয়েছে।

তাই আপনি যদি এই মডেলের গাড়িগুলির মধ্যে একটি গাড়ি কিনবেন বলে মন স্থির করে থাকেন, তাহলে নিকটবর্তী শোরুমে ওই অফার উপলব্ধ রয়েছে কিনা, তা জেনে নিয়ে গাড়ি কিনবেন। উল্লেখ্য, সেভেন সিটার মডেল অর্থাৎ Scorpio N, Scorpio Classic এবং XUV700 এই তিনটি গাড়ির উপর কোন ধরনের ডিসকাউন্টের অফার নেই। এই শীতের মরশুমে আপনার পছন্দের এসইউভি হিসাবে ভারতের অন্যতম সেফেস্ট কার XUV300 মডেলটি কিনতে পারেন। সেক্ষেত্রে আপনি এক লাখ টাকা পর্যন্ত ছাড়ের সুযোগ পাবেন। এই গাড়িটিতে মাসকুলার বনেট শুরু করে হেডলাইট, রুফ রেল এবং ক্রমের গ্রিল সবকিছুই যেন একে এক আলাদা ধরনের লুক প্রদান করেছে। মাহিন্দ্রা বোলেরো নিও গাড়িটিতে চলতি মাসে ৯৫,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হয়েছে।

এই এসইউভি মডেলটিতে লম্বা হুড, ক্রমের গ্রিল, অ্যালয় হুইল এবং পিছনের স্পয়লার রয়েছে। গাড়িটির ভিতরে প্রশস্ত কেবিনের মধ্যে প্রিমিয়াম কোয়ালিটির টাচ, রুপোলি রংয়ের সঙ্গে থাকা স্টাইলিশ সেন্টার কন্ট্রোল, ডুয়েল এয়ার ব্যাগ, ইবিডি ও এবিএস সমস্ত কিছুই উপলব্ধ রয়েছে। ভারতের অন্যতম শক্ত বনেটের গাড়ি হিসেবে মাহিন্দ্রা বোলেরো মডেলটি পরিচিত। ডিসেম্বর মাসে এই মডেলটির ওপর ৯৫,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট মিলবে। এই মডেলের গাড়িটির ভেতরে ডুয়েলটোন ড্যাশবোর্ড, ফেব্রিকের কাজ, মিউজিক সিস্টেম, এবিএস এবং ডুয়াল এয়ার ব্যাগ রয়েছে। ফ্যামিলি কার হিসেবে পরিচিত মাহিন্দ্রা মারাজো মডেলটি যদি আপনি এই মাসে কেনেন, সেক্ষেত্রে ৬০,২০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়ার সম্ভবনা রয়েছে।

বছর শেষে মাহিন্দ্রার গাড়িগুলিতে এক লাখ টাকা পর্যন্ত ডিসকাউন্ট মিলছে

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: