25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িদেশ বিদেশটুইটারের প্রধান পদ থেকে পদত্যাগ করবেন এলন মাস্ক

টুইটারের প্রধান পদ থেকে পদত্যাগ করবেন এলন মাস্ক

টুইটারের (Twitter) নতুন মালিক এলন মাস্ক (Elon Musk) প্রধান পদ থেকে পদত্যাগ করবেন। বুধবার একটি টুইটের মাধ্যমে এই কথা তিনি নিজেই জানালেন। ওই টুইটে তিনি টুইটারের প্রধান পদে কাজ চালিয়ে যাবেন কিনা সেই কথা জানার জন্য সম্প্রতি একটি গণভোটের আয়োজন করেছিলেন। মাস্ক আরও জানিয়েছিলেন ওই ভোটের ফলাফলের ওপর নিজের টুইটার প্রধান পদের ভবিষ্যৎ নির্ভর করবে। আর এই গণভোটে বিশ্বব্যাপী ১.৭ কোটি টুইটার ব্যবহারকারী অংশগ্রহণ করেছিলেন।

গণভোটের ফলাফল স্বরূপ ৫৭.৫ শতাংশ মানুষ মাস্কের টুইটার প্রধান পদে থাকার বিপক্ষে ভোট দিয়েছিলেন। আর ৪২.৫ শতাংশ মানুষ তাঁর টুইটার প্রধান পদের থাকার পক্ষে ভোট দিয়েছিলেন। ভোটের এই ফলাফলের পর থেকে প্রশ্ন উঠতে শুরু করে তিনি কি টুইটার প্রধান পদ থেকে সরে দাঁড়াবেন? এই প্রসঙ্গে একাধিক প্রশ্ন উঠে আসতেই মুখ খুললেন এলন মাস্ক। একটি টুইটের মাধ্যমে তিনি জানিয়েছেন,

“এই কাজ করতে রাজি এমন কাউকে পেলেই আমি টুইটার সিইও পদ থেকে পদত্যাগ করব।” একইসঙ্গে তিনি আরও জানিয়েছেন, সিইও পদ থেকে পদত্যাগ করলেও টুইটার দলের সঙ্গে কাজ চালিয়ে যাবেন তিনি। উল্লেখ্য, চলতি বছরেই ৪,৪০০ কোটি টাকার বিনিময়ে এলন মাস্ক টুইটার কিনেছিলেন। টুইটার কেনার পরই পরাগ আগরওয়ালকে কোম্পানি থেকে বরখাস্ত করেছিলেন মাস্ক। তারপর থেকেই তিনি একের পর কর্মীদের ছাঁটাই করতে শুরু করেন।

টুইটারের প্রধান পদ থেকে পদত্যাগ করবেন এলন মাস্ক

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: