25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িদেশ বিদেশরোগীকে লিফটে তলা মাত্রই ধসে পড়ল লিফট! ভাইরাল ভিডিও

রোগীকে লিফটে তলা মাত্রই ধসে পড়ল লিফট! ভাইরাল ভিডিও

বহু মানুষ লিফটে (elevator) ওঠা নামা করতে ভয় পান। অনেকের মধ্যে লিফটে ওঠা নিয়ে আতঙ্ক কাজ করে। একইসঙ্গে অনেকের শারীরিক সমস্যা দেখা দেয়। আর লিফটে করে রোগী নিয়ে যাওয়ার সময় ঘটে গেল এক দুর্ঘটনা। এমনই এক দুর্ঘটনার একটি ভিডিও (Viral Video) সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Social media) হয়েছে। ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা গিয়েছে, স্ট্রেচারে করে রোগীকে লিফটের সামনে আনা হয়েছে।

দরজা খোলার পর তাঁকে লিফটে তুলে স্ট্রেচার করে অন্য জায়গায় নিয়ে যাওয়া হবে। স্ট্রেচার সমেত রোগীকে লিফটে ঢোকানোর পরই ঘটল বিপত্তি। হঠাৎ করেই লিফট নীচে নেমে যায়। আর সেই সময় অর্ধেক স্ট্রেচার লিফটের মধ্যে ঢোকানো হয়ে গিয়েছে। লিফটের ভিতরে ওই রোগীর সাথে থাকা ডাক্তারও সাংঘাতিক ভাবে চমকে গিয়েছেন। রোগীকে সামাল দেওয়ার চেষ্টা করলেও ততক্ষণে রোগী কাত হয়ে প্রায় পড়ে গিয়েছেন। এই ঘটনার ভিডিও দেখে নেট দুনিয়ার নাগরিকরা কার্যত হতবাক।

এই ঘটনার জেরে নেট নাগরিকদের মধ্যে একজন বলেন, ‘কীভাবে এলিভেটর এভাবে কী করে ভেঙে পড়তে পারে?তার মানে তৈরিতেই গলদ বা তা মেরামত করা হয় না।’ সম্প্রতি এই ভিডিওটি ট্যুইটারে শেয়ার করা হয়েছে। সম্ভবত ভিডিওটি অক্টোবর মাসের ৮ তারিখের। ইতিমধ্যে ভিডিওটিতে ১০.৩ মিলিয়নের বেশি ভিউ হয়েছে। এই ভিডিওটি দেখে সকলের মনে একটাই প্রশ্ন ঘুরছে স্ট্রেচারে থাকা ওই রোগী সহ কীভাবে লিফটটি কীভাবে চালু হয়ে গেল।

রোগীকে লিফটে তলা মাত্রই ধসে পড়ল লিফট! ভাইরাল ভিডিও

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: