25 C
Kolkata
Monday, November 28, 2022
বাড়িলাইফস্টাইলআপনি কি জানেন ৬০০০ টাকা কমে রেডমি কে৫০আই ৫জি ফোনটি বিক্রি হচ্ছে

আপনি কি জানেন ৬০০০ টাকা কমে রেডমি কে৫০আই ৫জি ফোনটি বিক্রি হচ্ছে

চলতি বছরের ২০ জুলাই ভারতে রেডমি কে৫০আই ৫জি (Redmi K50i 5G) মডেলটি লঞ্চ করে। সেই সময় ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ যুক্ত বেস মডেলের দাম ছিল ২৫,৯৯৯ টাকা। কিন্তু বর্তমানে সেই ফোনটি ৬০০০ টাকা কমে ১৯,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। আমাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল (Amazon Great Indian Festival) সেলে ১৯,৯৯৯ টাকার বিনিময়ে আপনি ফোনটি পেয়ে যাবেন। তাহলে চলুন জেনে নেওয়া যাক কিভাবে এত কম দামে ফোনটি পাবেন।

১৭ দিন ধরে চলা ‘অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল’ সেলে আলোচ্য মডেলটি ফ্লাট ১,০০০ টাকার ডিসকাউন্ট সহ ২৪,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এই ই-কমার্স সাইটটি তাদের তরফে ১,০০০ টাকার ডিসকাউন্ট কুপনও অফার করছে। এই কুপনকে গ্রাহকরা চেকআউটের সময় অ্যাপ্লাই করলে ফোনটির দাম কমে ২৩,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এছাড়াও যে সকল গ্রাহকরা ICICI, Axis এবং Citi ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিট কার্ড ব্যবহার করেন তারা ফ্লাট ৪,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট হস্তগত করতে পারবেন। সকল ডিসকাউন্ট ও অফার প্রযোজ্য হওয়ার পর রেডমি কে৫০আই ৫জি ফোনটি আপনি ১৯,৯৯৯ টাকায় ক্রয় করতে পারবেন।

তিনটি আকর্ষণীয় কালার অপশন যথা – কুইক সিলভার, ফ্যান্টম ব্লু এবং স্টিলথ ব্ল্যাক এই রংগুলিতে গ্রাহকরা ফোনটি পাবেন। স্মার্ট ফোনটিতে ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস LCD ডিসপ্লে রয়েছে। ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ অক্টা-কোর প্রসেসর সহ লঞ্চ করেছে। স্মার্ট ফোনটিতে LED ফ্ল্যাশ লাইট সমেত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। আর সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা রয়েছে। এই মডেলটিতে ৫,০৮০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে।

আপনি কি জানেন ৬০০০ টাকা কমে রেডমি কে৫০আই ৫জি ফোনটি বিক্রি হচ্ছে

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: