25 C
Kolkata
Monday, November 28, 2022
বাড়িরাজ্যজেলা''তোদের বুকে পা দেব রে।" তৃণমূল কর্মীদের হুঁশিয়ারি দিলীপ ঘোষের

”তোদের বুকে পা দেব রে।” তৃণমূল কর্মীদের হুঁশিয়ারি দিলীপ ঘোষের

শুক্রবার পশ্চিম মেদিনীপুরের (West Medinipur) বেলদায় প্রাতঃভ্রমণে বেরিয়ে বাধার সম্মুখীন হওয়ার জেরে মেজাজ হারিয়ে বিতর্কিত মন্তব্য করে বসলেন বিজেপির (BJP) সর্বভারতীয় সহ–সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। এদিন সকালে বেলদায় দিলীপ ঘোষকে ঘিরে ‘গো-ব্যাক’ স্লোগান উঠতেই মেজাজ হারিয়ে আক্রমণাত্মক হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, ”তোদের বুকে পা দেব রে। সকাল সকাল চোরেদের মুখ দেখতে হল। দিনটাই খারাপ যাবে রে।” প্রসঙ্গত, আজ সকালে বেলদা স্টেশন, নন্দ মার্কেট-সহ একাধিক জায়গায় ভ্রমণে বিয়েছিলেন তিনি। সেই সময়তেই তিনি তৃণমূল কর্মীদের বিক্ষোভের সম্মুখীন হন। ‘‘নারায়ণগড় বিধানসভার জন্য কী কাজ করেছেন?’’ এই প্রশ্ন তুলে তৃণমূল কর্মীরা তাকে ঘিরে বিক্ষোভ দেখান।

তাদের মধ্যে কেউ ‘গো ব্যাক’ স্লোগান দিতে থাকেন, আবার কেউ দিলীপকে ‘চোর’, ‘চোর’ বলে ডাকতে শুরু করেন। আর তখনই রেগে গিয়ে দিলিপ বাবু বলেন, ”তোদের বুকে পা দেব রে। সকাল সকাল চোরেদের মুখ দেখতে হল। দিনটাই খারাপ যাবে রে।” তিনি আরও বলেন, ‘‘সমস্ত মণ্ডলে বিজয়া সম্মিলনী হচ্ছে। আমাদের দেখাদেখি তৃণমূলের বিজয়া সম্মেলন শুরু করেছে। আমাদের বিজয়া সম্মেলনে আমরা আসছি, মিষ্টি খাচ্ছি, কোলাকুলি করছি, আনন্দ করে বাড়ি ফিরছি। আর ওরা পরস্পরকে গালাগালি, মারামারি করতে করতে বাড়ি যাচ্ছে। বেলদা বাজারে শুক্রবার সকালে প্রাতর্ভ্রমণে বেরিয়েছিলাম। তৃণমূলের কিছু লোক আমার পিছনে স্লোগান দিতে শুরু করে। আমি ৪৫ মিনিট ঘুরেছি। ওরাও ঘুরেছে। যেখানে চা খাচ্ছি, ওরা সেখানে এসে স্লোগান দিচ্ছে। কোনও দিন হাঁটে না।’’

দিলীপের মন্তব্যের তীব্র নিন্দা করেছেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব

এদিন দিলীপ ঘোষ তৃণমূলকে কটাক্ষ করে বলেন, ‘‘ওরা খায় আর শুধু ঘুমোয়। আজ সকালে উঠে এত শক্তি হয়ে গেছে যে আমাকে দেখে চিৎকার-চেঁচামেচি শুরু করেছে। এটা কী রকমের রাজনীতি বুঝতে পারছি না। তবে আমি ঠিক গ্রামে গ্রামে যাব। আর ওদের জাগিয়ে রাখব। দিলীপ ঘোষকে দেখলে ওদের প্রাণ উড়ে যায়। সব ক’টাকে ভেতরে ঢোকাব।’’ এদিন দিলীপ বাবুর মন্তব্যের তীব্র নিন্দা করেছেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব। এ নিয়ে দিলীপ বলেন, ‘‘টাকা ওরা ঝেড়ে দিয়েছে। তাই আর টাকা আসছে না।’’ শুক্রবার সকালে দিলীপ ঘোষের একের পর এক মন্তব্যের জেরে রাজনৈতিক উত্তেজনা শুরু হয়ে যায়। ঘটনাস্থলে বেলদা থানার বিশাল পুলিসবাহিনী পৌঁছায়।

”তোদের বুকে পা দেব রে।” তৃণমূল কর্মীদের হুঁশিয়ারি দিলীপ ঘোষের

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: