25 C
Kolkata
Sunday, September 25, 2022
বাড়িরাজনীতিপামেলা গোস্বামীকে সাংস্কৃতিক সেলের ইনচার্জ বানানোয় মুখ খুললেন দিলীপ ঘোষ

পামেলা গোস্বামীকে সাংস্কৃতিক সেলের ইনচার্জ বানানোয় মুখ খুললেন দিলীপ ঘোষ

বর্তমানে দিলীপ ঘোষ (Dilip Ghosh) বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি। বারংবার তার মন্তব্যে রাজ্য রাজনীতি সরগরম থাকে। দিলীপ ঘোষ অনেক শরীর সচেতন।রোজ তিনি নিউ টাউনের ইকো পার্কে আসেন। সেখানে শরীরচর্চার পাশাপাশি সংবাদমাধ্যমে মাঝে মাঝে নিজের বক্তব্য পেশ করেন । আজ পাঁচটি রাজ্যের বিধানসভা ভোটের ফলাফল প্রকাশ হবে । সেই বিজয় বিষয়ে নিজের বক্তব্য জানান দিলীপ ঘোষ।এই পাঁচ রাজ্যের বিধানসভার ফলাফল নিয়ে জয়ের বিষয়ে অনেকটাই আত্মবিশ্বাসী দিলীপ ঘোষ। তিনি বলেন ” সব জায়গায় বিজেপির সরকার হবে।

কিন্তু পঞ্জাবে আমরা সরাসরি নেতৃত্ব দিইনি, অন্যান্য দলের সঙ্গে থাকতাম। এবারে আমরা নেতৃত্ব দিয়েছি, পাঞ্জাবেও ভালো ফল হবে।”তাকে গোয়ায় তৃণমূল এআসবে কিনা, এই বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন , ”তৃণমূল কোনো ফ্যাক্টর হবে না। গতবার গোয়ায় ত্রিশঙ্কু ছিল । আমাদের ১১ টা আসন ছিল তাতেই আমরা সরকার চালিয়েছিলাম। এবারে আসন বাড়বে এবং সরকারও আমাদেরই হবে।”অন্যদিকে , মাদক কাণ্ডে জড়িত পামেলা গোস্বামীকে বিজেপির যুব মোর্চার সাংস্কৃতিক সেলের ইনচার্জ পদে বসানো হলো। এই প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, ”ঠিক আছে। নতুন নতুন লোক আনা হচ্ছে। এক্সপেরিমেন্ট করা হচ্ছে।

যারা সাংস্কৃতিক জগতের মানুষ তাদেরই সাংস্কৃতিক দায়িত্ব দেওয়া উচিত।”এর আগে বিধানসভায় বিজেপির লাড্ডু বিতরণ নিয়ে দিলীপ ঘোষ বলেন, ”পার্টি যখন ছোট ছিল আমি তখন লজেন্স বিতরণ করতাম। এখন পার্টি বড় হয়েছে, এখন খুশির দিনে লাড্ডু খাওয়ানো উচিত । তবে অন্যরা খাবেন কিনা জানি না, আমাদের লোকেরা তো খাবে।” রাজ্য বিজেপির অন্দরে এখন টালমাটাল অবস্থা । প্রতিদিনই কেউ না কেউ দল ছেড়ে যাচ্ছে আবার কেউ দলের বিরুদ্ধে সুর ছড়াচ্ছেন। এখন এই ঝামেলা কতদিন চলে সেটাই দেখার।

পামেলা গোস্বামীকে সাংস্কৃতিক সেলের ইনচার্জ বানানোয় মুখ খুললেন দিলীপ ঘোষ

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: