25 C
Kolkata
Sunday, September 25, 2022
বাড়িদেশ বিদেশরাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সাথে দ্বিতীয় বার আফ্রিকা সফরে দিলীপ ঘোষ

রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সাথে দ্বিতীয় বার আফ্রিকা সফরে দিলীপ ঘোষ

এবার রাষ্ট্রপতির সফরসঙ্গী হলেন বিজেপি সাংসদ দিলীপ ঘোষ (Dilip ghosh)। রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সঙ্গে আফ্রিকা সফরে যাচ্ছেন দিলীপ ।কিন্তু এটা প্রথম নয় , ২০১৯ সালেও রাষ্ট্রপতির সফরসঙ্গী হয়েছিলেন দিলীপ । তখন আফ্রিকা সফরে যান তারা। ফলে এবারেও দিলীপ ঘোষের নামি বেছে নেওয়া হল। সূত্রের দ্বারা খবর, আগামীকাল অর্থাৎ ২ মার্চ তাঁদের এই সফর শুরু হবে । মোট ১১ দিনের এই বিদেশ সফর। এই সফরে বাকিদের সাথে দিলীপকে বেছে নেওয়া হয়েছে ।

২০১৯ সালের আগস্ট মাসে আফ্রিকার তিনটি দেশের সফরের সময় রাষ্ট্রপতির সফরসঙ্গী ছিলেন সাংসদ দিলীপ ঘোষ(Dilip ghosh)। তখন আফ্রিকার বেনিন, গাম্বিয়া ও গিনিয়াতে একাধিক কর্মসূচিতে যোগ দিয়েছিলেন তারা। উল্লেখ্য, সাংসদ হওয়ার আগে দিলীপ দীর্ঘদিন সঙ্ঘের প্রচারক হিসেবে কাজ করেন। জানা যায় ,আন্দামান নিকোবর দ্বীপপুঞ্জে সঙ্ঘের বিশেষ দায়িত্বে ছিলেন তিনি।

তারপর ২০১৫ সালে বাংলায় বিজেপির রাজ্য সভাপতির দায়িত্ব তাকে দেওয়া হয়। ২০১৬ সালে খড়গপুর সদর কেন্দ্র থেকে বিধানসভা নির্বাচনে লড়াই করে এবং জিতে বিধায়ক নির্বাচিত হন। তারপর ২০১৯ সালে মেদিনীপুর লোকসভা কেন্দ্র থেকে দাঁড়ান এবং জিতে সাংসদ হন। দিলীপ ঘোষের এটি দ্বিতীয় আফ্রিকা সফর।মোট ১১ দিনের এই সফরে তিনি রাষ্ট্রপতি রামনাথ সাথেই তিনি থাকবেন ।

রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সাথে দ্বিতীয় বার আফ্রিকা সফরে দিলীপ ঘোষ

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: