25 C
Kolkata
Monday, November 28, 2022
বাড়িরাজনীতি"পাবলিক ছাল খুলে দেবে, তেল মেখে থাকো" তৃণমূল নেতার মন্তব্যের জবাব দিলীপের

“পাবলিক ছাল খুলে দেবে, তেল মেখে থাকো” তৃণমূল নেতার মন্তব্যের জবাব দিলীপের

নানুরে তৃণমূলের প্রাক্তন বিধায়ক গদাধর হাজরা বিজেপির (BJP) সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষকে (Dilip Ghosh) তোপ করেছিলেন। তিনি বলেছিলেন, “দিলীপ বলছেন তৃণমূল দেখলেই গলায় পা তুলে দেব, বুকে পা তুলে দেব। যখন বুকে পা দিতে আসবেন সেই সময় পা দেহের মধ্যে থাকবে না। রাস্তার একপাশে দুটো পা পড়ে থাকবে অন্য পাশে দেহ।” প্রাক্তন তৃণমূল বিধায়কয়ের এই বিতর্কিত মন্তব্য সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়ে যায়। তৃণমূল নেতার আক্রমণের পাল্টা উত্তর দিলেন দিলীপ ঘোষ। তিনি বলেন, “কার কত দম দেখা যাবে।

গুন্ডা নিয়ে যারা রাজনীতি করছে, পাবলিক পিটিয়ে ছাল খুলে দেবে। সময় আসছে। তেল মেখে থাকো, আমাদের কিছু করতে হবে না।” বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি রাজ্যের সমস্ত জেলায় এক পরিস্থিতি বলে দাবি করেন। পঞ্চায়েত ভোট প্রসঙ্গে তাকে প্রশ্ন করা হলে তিনি বলেন, “পঞ্চায়েতের প্রস্তুতি আমরা শুরু করে দিয়েছি। কেন্দ্রীয় নেতৃত্ব রাজ্যে এসেছেন। এবার জেলায় জেলায় যাওয়া হচ্ছে। তাঁরা জেলায় জেলায় গেলে সাধারণ কর্মীরা উৎসাহিত হবেন।” এদিন তিনি তৃণমূলের সমালোচনা করে আরও বলেন,

“সারা বাংলায় গুলি বন্দুক চলছে। গোষ্ঠীদ্বন্দ্ব হচ্ছে, কাটমানি সিন্ডিকেট হচ্ছে। এখন তো পাড়ায় পাড়ায় গুলি বন্দুক চলছে। সাধারণ মানুষের জীবন ব্যতিব্যস্ত হয়ে যাচ্ছে এরা সমাজে একটা ভয়ের পরিবেশ তৈরি করেছে। কেন্দ্র থেকে প্রচুর টাকা আসত। ওরা লুঠপাঠ করে খেত। কেন্দ্রের টাকা যেই বন্ধ হয়েছে নেতাদের পকেট খালি হয়ে গেছে। পেট্রল ভরার টাকা নেই, সাইকেল চালাচ্ছে অনেকে। সমাজবিরোধীদের তৃণমূল নেতা তৈরি করা হচ্ছে। ওরা পদ ভাঙিয়ে টাকা তুলছে।তারপরে মারামারি করছে।”

“পাবলিক ছাল খুলে দেবে, তেল মেখে থাকো” তৃণমূল নেতার মন্তব্যের জবাব দিলীপের

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: