25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িদেশ বিদেশআপনি কি জানেন ২৯ শতাংশ ডিসকাউন্টে বিক্রি হচ্ছে আইফোন ১২

আপনি কি জানেন ২৯ শতাংশ ডিসকাউন্টে বিক্রি হচ্ছে আইফোন ১২

সুবর্ণ সুযোগ! আপনি কি জানেন বিরাট সস্তায় বিক্রি হচ্ছে আইফোন (iPhone)। বিশ্বাস হচ্ছে না তো? কিন্তু সত্যি বাস্তবে সেটাই হচ্ছে। আমাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল (Amazon Great Indian Festival) সেলে অবিশ্বাস্য দামে বিক্রি হচ্ছে অ্যাপল আইফোন ১২ (Apple iPhone 12) । আপনি যদি ভেবে থাকেন আইফোন কিনবেন, তাহলে দেরি না করে এখনি কিনে ফেলুন ফোনটি। এর থেকে সস্তায় আর পাবেন না। শুধুমাত্র তাই নয়, এখন আইফোন কেনার উপর মিলছে একাধিক অফার।

প্রসঙ্গত, জখন আইফোন ১২ মডেলটি ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি লঞ্চের সময় ৬৫,৯০০ টাকা দাম ছিল। অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে সেই ফোনটি ২৯ শতাংশ ডিসকাউন্টে ৪৬,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এছাড়াও যে সকল ক্রেতারা এসবিআই ব্যাংকের কার্ড ব্যবহার করে ফোনটি কিনবেন, তারা ১০ শতাংশ অর্থাৎ ১২৫০ টাকা অতিরিক্ত ছাড় পাবেন। একইসঙ্গে পুরানো ফোন বদল করে আইফোন ১২ কেনার সময় ১৪,২৫০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। সব মিলিয়ে কোনো ক্রেতা যদি সর্বোচ্চ এক্সচেঞ্জ ভ্যালু পেয়ে যায় তাহলে আইফোন ১২ কিনতে তার খরচ হবে ৩১,৪৯৯ টাকা।

এক্ষেত্রে এই অতিরিক্ত ছাড়ের মূল্য ফোনের ব্র্যান্ড ও অবস্থার উপর ভিত্তি করে নির্ভর করবে। উল্লেখ্য, এই ফোনটি ৬.১ ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লের সাথে মিলবে। আইফোন ১২ মডেলটিতে বায়োনিক এ১৪ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এই ফোনটির সামনে ১২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা আর পিছনে ১২ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড ও ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা রয়েছে। এই ফোনটি আইপি ৬৮ রেটিং সহ বাজারে মিলবে। যাড় মাধ্যমে জল ও ধুলো প্রতিরোধ করতে পারবে।

আপনি কি জানেন ২৯ শতাংশ ডিসকাউন্টে বিক্রি হচ্ছে আইফোন ১২

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: