25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িবিনোদনপ্রথম ভারতীয় হিসেবে বিশ্বকাপ ট্রফি উদ্বোধন করেলন দীপিকা পাড়ুকোন

প্রথম ভারতীয় হিসেবে বিশ্বকাপ ট্রফি উদ্বোধন করেলন দীপিকা পাড়ুকোন

ইতিহাস গড়লেন বলিউড (Bollywood) ডিভা দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। রবিবার বিশ্বকাপ (World Cup) ফুটবলের ফাইনালে কাতারে (Qatar) হাজির হয়েছিলেন বলিউডের একঝাঁক তারকা। ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন রবিবার কাতারের লুসেইল স্টেডিয়ামে খেলা দেখার জন্য উপস্থিত ছিলেন। ইতিহাস গড়লেন অভিনেত্রী। প্রথম ভারতীয় হিসেবে বিশ্বকাপের উপর থেকে পর্দা সরালেন দীপিকা।

তবে শুধুমাত্র খেলা দেখার জন্য দীপিকা সেখানে উপস্থিত হয়েছিলেন তা নয়। রবিবার ম্যাচের আগে বিশ্বকাপের ট্রফি উন্মোচন করলেন বলিউড ডিভা। এই প্রথম বার কোনও অভিনেত্রীর হাতে ফিফা ওয়ার্ল্ড কাপের ট্রফি উন্মোচিত হল। বরিবার সাদা শার্টের সঙ্গে ব্রাউন ওভারকোর্ট পরে একগাল হাসি হেসে বিশ্বকাপের ট্রফি উদ্বোধন করলেন তিনি। আর্জেন্তিনা ও ফ্রান্সের মহাযুদ্ধের আগে, ফিফা বিশ্বকাপে ট্রফির পাশে দাঁড়িয়ে দীপিকার ছবি মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

ভারত বিশ্বকাপে অংশগ্রহণ না করলেও ফিফার ইতিহাসে এক ভারতীয় হিসাবে নাম লেখালেন দীপিকা। মুক্তির অপেক্ষায় অভিনেত্রীর আগামী ছবি ‘পাঠান’। বলিউডের সঙ্গে সঙ্গে হলিউডেও নিজের পরিচয় তৈরি করেছেন দীপিকা। আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হওয়া মাত্রই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা বয়ে যায়। ভারতীয় ক্রীড়া জগতের পাশাপাশি রাজনৈতিক জগত, সিনে তারকারা আর্জেন্টিনাকে শুভেচ্ছা জানান।

প্রথম ভারতীয় হিসেবে বিশ্বকাপ ট্রফি উদ্বোধন করেলন দীপিকা পাড়ুকোন

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: