25 C
Kolkata
Sunday, September 25, 2022
বাড়িবিনোদনগেহেরাইয়া-র প্রচারে বোল্ড লুকে দীপিকা

গেহেরাইয়া-র প্রচারে বোল্ড লুকে দীপিকা

বলিউডের সেরা নায়িকাদের তালিকায় দীপিকা পাড়ুকোন শীর্ষে আছেন । প্রতিদিনই কোননা কোনো বিষয় নিয়ে আলোচনার শীর্ষে থাকেন তিনি । সম্প্রতি তার আসন্ন ছবি গেহেরাইয়া-র প্রচারে একটার পর একটা বোল্ড লুকে ধরা দিচ্ছেন দীপিকা পাডুকোন। একটি কালো ডিপ নেক বডিকন পোশাকে সবার নজর কারলেন দীপিকা ।কালো পোশাকটাতে দীপিকার ক্লিভলাইন স্পষ্ট বোঝা যাচ্ছে । এই পোশাকের সঙ্গে তার হেয়ারস্টাইল, মেক আপ ও অ্যাকসেসরিজ বেশ মানানসই। এখন ছবির প্রচারেই ব্যস্ত তিনি ।

প্রচার ইভেন্টগুলিতে দীপিকা প্রায়ই বোল্ড লুকে ধরা দিচ্ছেন ।এই ছবিতে অভিনয় করেছেন অনন্যা পাণ্ডে । ছবির ট্রেলার এরমধ্যে অনেকটাই সারা ফেলেছে । কিন্তু ছবিতে দীপিকার বোল্ড দৃশ্যগুলি নিয়ে আলোচনার ঝড় উঠেছে । ফ্যাশন দিভা হিসেবেও পরিচিত দীপিকা । তিনি যেই পোশাকই পড়েননা কেন তার থেকে নজর ফেরানো মুশকিল । জানা যাচ্ছে ,দীপিকা এই ছবিতে একটি সাহসী চরিত্রে অভিনয় করবেন । ছবিতে তাঁর চরিত্রের নাম আলিশা । এখানে তাকে পরকীয়া সম্পর্কে দেখা যাবে ।

দেখা যাচ্ছে ,বিয়ের পরেও নিজের বোনের বরের সঙ্গে সম্পর্কে জড়াবেন আলিশা চরিত্রটি । এবং সেই চরিত্রে অভিনয় করছেন সিদ্ধান্ত চতুর্বেদী । দীপিকার হেটার্সদের সংখ্যাও কম নেই ।বোল্ড পোশাকের জন্য পর পর ট্রোলিং এর শিকার হচ্ছেন দীপিকা । তার এই কাট আউট পোশাকের জন্য তাঁকে উরফি জাভেদের সঙ্গেও তুলনা করা হচ্ছে । সূত্রের দ্বারা খবর ১১ ফেব্রুয়ারি গেহেরাইয়া ছবিটি ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাবে ।দীপিকার অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষায় গেহেরাইয়ার জন্য ।

গেহেরাইয়া-র প্রচারে বোল্ড লুকে দীপিকা

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: