25 C
Kolkata
Sunday, September 25, 2022
বাড়িরাজনীতিদলের প্রতি ক্ষোভ কমাতে পুরভোটে টিকিট দেবার সিদ্ধান্ত হিরণকে

দলের প্রতি ক্ষোভ কমাতে পুরভোটে টিকিট দেবার সিদ্ধান্ত হিরণকে

অনেকদিন ধরেই রাজ্য বিজেপিতে অন্তর্দ্বন্ধের ছবি সকলের সামনে চলে আসে । পর পর বিজেপি প্রার্থীদের হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়া নিয়ে শোরগোল পরে যায় । বিজেপি প্রার্থী হিরণের হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়ার খবরেও জল্পনা উঠতে শুরু করে দলবদল নিয়ে । অনেকেই মনে করছেন বিজেপির সাথে তার দূরত্বের সৃষ্টি হচ্ছে । হিরণকে দলের শীর্ষ নেতৃত্বের উপর রাগ উগরে দিতে দেখা যায় । বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সঙ্গে তার দ্বন্ধ লেগেই ছিল । হিরণের মুখে শুভেন্দু অধিকারী এবং বর্তমান রাজ্য সভাপতি সুকান্ত মজুদারের বিরুদ্ধে নানান কথা শোনা যাচ্ছিল ।

যারফলে তার দলবদলের জল্পনা তুঙ্গে উঠছিল ।এর প্রেক্ষিতে হিরণ বলেন, ”হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়া মানেই দল ছাড়া নয়। আমি নিজের এলাকায় সাধ্যমতো কাজ করে যাচ্ছি। কোভিডের সময় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। এই দুর্দিনে আমাদের দলে একাধিক মানুষ যোগদান করেছেন।” আসন্ন পুরভোটে হিরণ বিজেপির কমিটির আহ্বায়ক হিসেবে রয়েছেন । খড়গপুরের ভোটার তিনি। প্রেমবাজার এলাকায় ভোটার তালিকায় নাম তুলেছেন হিরণ । এই পুরভোটের প্রচারে প্রধান মুখ হিসেবে আনার সিদ্ধান্ত নেয় পদ্মশিবির । কয়েকদিন আগে দিলীপ ঘোষ খড়গপুরের পুরভোটের জন্য একটি বৈঠক রাখেন ।

কিন্তু সেখানে অনুপস্থিত ছিলেন বিধায়ক হিরণের। যার ফলে দলের অন্দরেও প্রশ্ন উঠতে শুরু করে । তারপরেই রাজ্য নেতৃত্ব হিরণের ক্ষোভ কমাতে ময়দানে নামে । তাকে এবার পুরভোটের টিকিট দেওয়ার সিদ্ধান্ত নেয় পদ্ম শিবির। গত বিধানসভা নির্বাচনে খড়গপুড়ে বিধায়ক নির্বাচিত হন অভিনেতা হিরণ ।এবার দলের অন্দরে বিদ্রোহ এবং অসন্তোষ থামাতে অন্যরকম সিদ্ধান্ত নিচ্ছেন সুকান্ত মজুমদাররা । দলের প্রতি ক্ষোভ কমাতেই এবার পুরভোটে টিকিট দিতে পিছপা হচ্ছেনা পদ্ম শিবির । কিন্তু এটা কত দূর সফল হয় তা সময় বলবে ।

দলের প্রতি ক্ষোভ কমাতে পুরভোটে টিকিট দেবার সিদ্ধান্ত হিরণকে

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: