25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িরাজনীতি''দেবকে তৃণমূল ব্যবহার করেছে'' বিস্ফোরক অভিযোগ করলেন দিলীপ ঘোষ

”দেবকে তৃণমূল ব্যবহার করেছে” বিস্ফোরক অভিযোগ করলেন দিলীপ ঘোষ

দেব (Dev) এবং মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) অভিনীত ছবি ‘প্রজাপতি’ (Projapoti) মুক্তির পর নন্দনে (Nandan) শো পায়নি। এরপর থেকেই বাংলায় রাজনৈতিক মহলে জল্পনা শুরু হয়েছে। উঠেছে একাধিক প্রশ্ন। তবে কি মিঠুন চক্রবর্তী সিনেমাটিতে অভিনয় করার কারণেই নন্দনে ছবিটি জায়গা পেল না? এই আবহেই মুখ খুললেন বিজেপির (BJP) সর্ব ভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। সোমবার নিউটাউনে প্রাতঃভ্রমণের পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, “যেন বাপের সম্পত্তি। পার্টির সম্পত্তি।

মিসইউজ চলছে। যাদের নামে লোক হলে আসে, তাদের দুরে রাখার চেষ্টা চলছে। রাজ্যের সুপার স্টার মিঠুন চক্রবর্তী। বহুদিন পর একটা বাংলা ছবি করলেন। লোকে মুখিয়ে আছে। এতো সুন্দর হল (নন্দন) সেখানে শো দেওয়া হল না। তাদেরই সাংসদ সেখানে অন্যতম তারকা। সেটাই তো। মিঠুনের সঙ্গে যোগাযোগ রেখেছে বলে, তাকেও কোনঠাসা করার চেষ্টা।” একইসঙ্গে এদিন তিনি দেবের সঙ্গে তৃণমূল কংগ্রেসের সম্পর্কের সমীকরণ নিয়ে বিস্ফোরক অভিযোগ করে দিলীপ ঘোষ বলেন, “দেবকে তৃণমূল ব্যবহার করেছে।

একসময় সিনেমা রিলিজ বন্ধ করার হুঁশিয়ারি দেওয়া হয়েছে। জোর করে টিকিট দিয়ে ওকে সাংসদ করেছে। এদের কাছে আর কিছু আশা করা যায় না। এরা রাজনীতি ছাড়া আর কিচ্ছু বোঝে না।” প্রসঙ্গত, প্রজাপতি নন্দনে জায়গা না পাওয়ায় সম্প্রতি দেব একটি টুইট করেছিলেন। সেই টুইটে দেব লিখেছিলেন, “নন্দনকে এবার খুবই মিস করব। তবে কোনও ব্যাপার নয়। আবার দেখা হবে।” এই ছবিতে দেব এবং মিঠুন বাবা এবং ছেলের চরিত্রে অভিনয় করেছেন। এই সিনেমায় বাবা এবং ছেলের সুন্দর গল্প ফুটিয়ে তুলেছেন পরিচালক অভিজিৎ সেন।

”দেবকে তৃণমূল ব্যবহার করেছে” বিস্ফোরক অভিযোগ করলেন দিলীপ ঘোষ

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: