25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িবিনোদনসাইবার প্রতারণার স্বীকার শৈবাল ভট্টাচার্য! অ্যাকাউন্ট থেকে উধাও ১২ লক্ষ টাকা

সাইবার প্রতারণার স্বীকার শৈবাল ভট্টাচার্য! অ্যাকাউন্ট থেকে উধাও ১২ লক্ষ টাকা

বাংলা ধারাবাহিকের অতি জনপ্রিয় মুখ শৈবাল ভট্টাচার্য (Shaibal Bhattacharya)। বেশ কিছু দিন আগে সংবাদের শিরোনামে উঠে এসেছিল তার আত্মহত্যার খবর। সেই সময় তিনি হাসপাতালে ভর্তিও হয়েছিলেন। আরও একবার সংবাদের শিরোনামে উঠে এল তাঁর নাম। সাইবার প্রতারণার (Cyber ​​fraud) স্বীকার হলেন প্রবীণ অভিনেতা। তাঁর ব্যাঙ্ক থেকে উধাও হয়ে গিয়েছে প্রায় ১২ লক্ষ টাকা! ব্যাঙ্ক অ্যাকাউন্টে মাত্র ৬৯ পয়সা পড়ে রয়েছে!

সম্প্রতি ফেসবুকে ভিডিওর মাধ্যমে সেই কথাই জানালেন অভিনেতা। ওই ভিডিওতে অভিনেতাকে বলতে শোনা গিয়েছে, ‘আমাদের ব্যাঙ্ক থেকে সমস্ত টাকা সাইবার ফ্রড হয়ে গিয়ে আমরা সর্বস্বান্ত হয়ে পড়েছি। ব্যাঙ্কে মাত্র ৬৯ পয়সা পড়ে রয়েছে। আমাদের ভিক্ষা করা ছাড়া, আর অনাহারে মৃত্যুবরণ করা ছাড়া আর কোনও উপায় নেই। আমার সত্তর বছরের মা, আমার স্ত্রী, আমার সন্তানেরা (পোষ্য) প্রায় না খেয়ে দিন কাটাচ্ছি। জানি না এইভাবে কতদিন টানতে পারব।’

উল্লেখ্য, চলতি মাসের ৪ তারিখ প্রতারণার ফাঁদে পড়েন শৈবাল ভট্টাচার্য। বিদ্যুতের বিল জমা দেওয়া হয়নি, এমন একটি মেসেজ এসেছিল তাঁর মোবাইলে। আর তাঁর জেরেই প্রতারিত হন তিনি। এই ঘটনার পরই অভিনেতা প্রথমে কসবা থানায় একটি অভিযোগ দায়ের করেন। তারপর সেখান থেকে তাঁকে লালবাজারের সাইবার ক্রাইম সেলে পাঠানো হয়। লালবাজারের সাইবার ক্রাইম সেলে তিনি লিখিত অভিযোগ দায়ের করেন।

সাইবার প্রতারণার স্বীকার শৈবাল ভট্টাচার্য! অ্যাকাউন্ট থেকে উধাও ১২ লক্ষ টাকা

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: