25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িরাজ্যকলকাতাডেটিং অ্যাপের আড়ালে প্রতারণা, ডেকে নিয়ে গিয়ে যুবতীকে ধর্ষণের চেষ্টা

ডেটিং অ্যাপের আড়ালে প্রতারণা, ডেকে নিয়ে গিয়ে যুবতীকে ধর্ষণের চেষ্টা

ডেটিং অ্যাপের (Dating App) আড়ালে প্রতারণার মাধ্যমে যুবতীকে ধর্ষণের চেষ্টা। খাস কলকাতার বুকে এই ঘটনাটি চাঞ্চল্যকর ঘটেছে। বন্ধু বান্ধবীর সঙ্গে দেখা করানোর নাম করে টাকা চাওয়া, দেখার করানোর পর আপত্তিকর ভিডিও তুলে ব্ল্যাকমেল করে টাকা চাওয়ার অভিযোগ উঠেছে। জানা গিয়েছে, এক যুবতীর সঙ্গে ডেটিং অ্যাপের মাধ্যমে বিনোদ নামে এক যুবকের আলাপ হয়। ওই যুবতীকে বিনোদের সঙ্গে আলাপ করানোর উদ্দেশ্যে গল্ফগ্রিন এলাকার শান্তিগড় জুবিলি পার্ক অঞ্চলে অবস্থিত একটি ডেটিং সেন্টারে ডেকে পাঠানো হয়েছিল।

সেখানেই তাঁকে ধর্ষণের অভিযোগ উঠেছে। সূত্রের খবর, ২১ বছরের ওই যুবতী কালীঘাট রোডের বাসিন্দা। ওই যুবতি পরিবারের লোককে পুরো ঘটনাটি জানানোর পর তারা পুলিশের দ্বারস্থ হন। গল্ফগ্রিন থানার পুলিশ (Golf Green PS) ঘটনার তদন্ত শুরু করেছে। ইতিমধ্যে ঘটনার তদন্তে নেমে বিনোদকে পুলিশ গ্রেফতার করেছে। এই ঘটনার তদন্তে নেমে গল্ফগ্রিন থানার পুলিশ ভুয়ো ডেটিং অ্যাপ এবং ডেটিং সেন্টারের আড়ালে বড়সড় প্রতারণা চক্রের সন্ধান পেয়েছেন। জানা গিয়েছে, ওই প্রতারকদের টার্গেট ছিল মূলত কমবয়সী ছেলেমেয়েরা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ডেটিং সেন্টারের ঘরের মধ্যে ওই তরুণীকে সিগারেটের মধ্যে মাদক মিশিয়ে অচৈতন্য করে ধর্ষণ করার চেষ্টা করা হয়। কোনও ভাবে ওই তরুণী ওই জায়গা থেকে বেরিয়ে আসেন। এরপরই গল্ফগ্রিন থানায় অভিযোগ দায়ের করা হয়। এই ঘটনার তদন্তে নেমে পুলিশ ওই অভিযুক্ত যুবক সহ একজনকে গ্রেফতার করেন। একইসঙ্গে তারা জানতে পারেন একাধিক তরুণীকে তারা এই ভাবে ফাসিয়ে ছিলেন। বেশ কয়েকমাস ধরে এই প্রতারনা চক্র চলেছিল। ডেটিংয়ের আড়ালে আপত্তিকর ভিডিও তুলে নিয়ে তারপর তারা ব্ল্যাকমেল করত। এই ভাবে প্রায় লক্ষাধিক টাকার ওপর বিভিন্ন কমবয়সীদের থেকে হাতিয়ে নিয়েছে বলে জানা গিয়েছে।

ডেটিং অ্যাপের আড়ালে প্রতারণা, ডেকে নিয়ে গিয়ে যুবতীকে ধর্ষণের চেষ্টা

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: