25 C
Kolkata
Sunday, September 25, 2022
বাড়িরাজনীতিএবার গরু পাচার কাণ্ডে তৃণমূল সাংসদ দেবকে তলব CBI এর

এবার গরু পাচার কাণ্ডে তৃণমূল সাংসদ দেবকে তলব CBI এর

ভোট পরবর্তী হিংসা ,কয়লা পাচার কিংবা গরুপাচার বারংবার CBI এর মুখোমুখি তৃণমূল নেতারা । এইভাবে CBI এর তলবে রীতিমতো বিরক্ত শাসকদল। এবার গরু পাচার কাণ্ডে ঘাটালের তৃণমূল সাংসদ এবং অভিনেতা দেবকে তলব করলো CBI ৷ ১৫ ফেব্রুয়ারি অর্থাৎ মঙ্গলবার তাঁকে নিজাম প্যালেসে ডাকা হয়েছে ।সিবিআই সূত্রে বলা হচ্ছে , গরু পাচার কাণ্ডের তদন্তে ঘাটালের তৃণমূল সাংসদ দেবের নাম উঠে এসেছে এবং তার জন্যই তাঁকে ডাকা হয়েছে ।

CBI অধিকারীকরা মনে করছেন গরু পাচারকাণ্ডের তদন্তে যখন দেবের নাম এসেছে তখন তাকে জিজ্ঞাসাবাদ করাই বাঞ্চনীয়৷CBI এর পক্ষ থেকে দেবকে একটি নোটিশ পাঠানো হয়েছে ৷ এই বিষয়ে দেবের বা অন্য তৃণমূল নেতাদের কোনো মন্তব্য মেলেনি।CBI এর তরফে বলা হয় , ইতিমধ্যেই CBI গরু পাচার কাণ্ডে মূল অভিযুক্ত এনামুলকে গ্রেফতার করে। তাকেই তদন্ত করায় ঘাটালের সাংসদের নাম উঠে আসে ৷ যার ফলে এই তলব দেবকে ।

এর মধ্যে CBI গরু পাচার কাণ্ডে অনেকজনকেই জেরা করেছে ৷গরু পাচার কাণ্ডে মূল অভিযুক্ত এনামুল হক এখন জামিনে ছাড়া পেয়েছে।তৃণমূলের অভিযোগ , বারংবার নানান অভিযোগের ছুতোয় তাদের নেতাদের তলব করে হেনস্থা করা হচ্ছে । যার ফলে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার উপর ক্ষোভ উগরে দিয়েছেন তারা ।

এবার গরু পাচার কাণ্ডে তৃণমূল সাংসদ দেবকে তলব CBI এর

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: