25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িরাজনীতিঅদিতি মুন্সীর স্বামী দেবরাজ চক্রবর্তীকে তলব করল সিবিআই

অদিতি মুন্সীর স্বামী দেবরাজ চক্রবর্তীকে তলব করল সিবিআই

রাজারহাট-গোপালপুর কেন্দ্রের তৃণমূল কংগ্রেস (TMC) বিধায়ক অদিতি মুন্সীর (Aditi Munshi) স্বামী দেবরাজ চক্রবর্তীকে (Devaraj Chakraborty) তলব করল সিবিআই (CBI)। জানা গিয়েছে, মঙ্গলবার সকাল ১১টা নাগাদ সিজিও কমপ্লেক্সে (CGO Complex) হাজিরা দিতে বলা হয়েছে। ‘ভোট-পরবর্তী হিংসা’ মামলায় জিজ্ঞাসাবাদের জন্য দেবরাজকে তলব করা হয়েছে। উল্লেখ্য, একুশের বিধানসভা নির্বাচনের পর রাজ্যের বিভিন্ন জায়গায় হিংসার ঘটনা ঘটেছিল।

সেই ঘটনায় কেষ্টপুরের বাশিন্দা প্রসেনজিৎ দাস নামে এক বিজেপি কর্মী মারা যান। বর্তমানে ২০২১ সালের ভোট পরবর্তী হিংসা মামলার তদন্তভার সিবিআইয়ের হস্তাগত। সূত্রের খবর, এই ঘটনার জিজ্ঞাসাবাদের জন্য বিধাননগরের তৃণমূল কাউন্সিলর ও মেয়র পারিষদ দেবরাজ চক্রবর্তীকে তলব করে সিবিআই। প্রসঙ্গত, একুশের নির্বাচনের পর বিজেপির তরফে অভিযোগে করা হয়েছিল রাজ্যে তাদের কর্মীসমর্থকদের উপর হামলা করা হচ্ছে। এমনকি বিভিন্ন রাজনৈতিক দলের কর্মীদের হত্যার অভিযোগ উঠেছিল।

যার জেরে উত্তাল হয় রাজ্য রাজনীতি। সেই অভিযোগের ভিত্তিতেই দায়ের হয় মামলা। ওই মামলায় আদালতের তরফে সিবিআই তদন্তের নির্দেশ দেওয়া হয়। এরপরই রাজ্যের একের পর এক তৃণমূল নেতা–বিধায়কদের তলব করছে সিবিআই। জানা গিয়েছে, ওই ঘটনার এফআইআরে দেবরাজের নাম ছিল না। কিন্তু এই ঘটনার তদন্তে দেবরাজের নাম উঠে আসে। সেই কারণেই আজ তৃণমূলের যুব নেতাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

অদিতি মুন্সীর স্বামী দেবরাজ চক্রবর্তীকে তলব করল সিবিআই

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: