25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িলাইফস্টাইলফ্লিপকার্ট ব্ল্যাক ফ্রাইডে সেলে কিনে ফেলুন নিজের পছন্দের জিনিস

ফ্লিপকার্ট ব্ল্যাক ফ্রাইডে সেলে কিনে ফেলুন নিজের পছন্দের জিনিস

মাত্র একটা দিনের অপেক্ষা! তারপরই আগামীকাল অর্থাৎ ৩০শে নভেম্বর শেষ হবে ফ্লিপকার্ট ব্ল্যাক ফ্রাইডে সেল (Flipkart Black Friday Sale)। তাই আর দেরি না করে আজই নিজের পছন্দের জিনিসটি কিনে ফেলুন। এই মুহূর্তে যদি আপনি স্মার্টফোন, টিভি, ওয়াশিং মেশিন এই জাতীয় প্রোডাক্ট গুলি সস্তায় কিনতে চান, তাহলে আপনাকে খুব তাড়াতাড়ি কাজ সারতে হবে। আর এই প্রসঙ্গে আপনাকে একটা কথাও জানাই, ফ্লিপকার্ট চলতি সেলে বিভিন্ন প্রোডাক্টের ওপর ফ্ল্যাট ডিসকাউন্ট ছাড়াও ব্যাঙ্ক অফার এবং এক্সচেঞ্জ বোনাসের সুবিধা উপলব্ধ করেছে।

যার মধ্যে এইচডিএফসি ব্যাঙ্ক, আইসিআইসিআই ব্যাঙ্কসহ আরও বেশ কিছু নির্বাচিত ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে আপনি কেনাকাটা করলে ১০% ছাড় পাবেন। চলুন জেনেনি এই সেলে আপনি কি কি সুবিধা পেতে পারেন। আপনি যদি বর্তমানে একটি নতুন টিভি কেনার পরিকল্পনা থাকেন, তাহলে আপনি ফ্লিপকার্ট ব্ল্যাক ফ্রাইডে সেলে অনকে কম দামে Thomson , LG, Samsung ছাড়াও অন্যান্য ব্র্যান্ডের টিভি কিনতে পারবেন। Thomson TV- র আসল দাম ১০,০০০ টাকা। কিন্তু এই সেলে আপনি ৬,৯৯৯ টাকায় ৩২ ইঞ্চি Thomson Smart TV পেয়ে যাবেন।

এছাড়াও এই সেলে Realme-এর ৩২ ইঞ্চি এলইডি স্মার্ট টিভিটি ১৩,৯৯৯ টাকায় কিনতে পারবেন। টিভির মত ফ্লিপকার্টের চলতি ব্ল্যাক ফ্রাইডে সেলে আপনি ওয়াশিং মেশিন কেনার ক্ষেত্রেও ব্যাপক ছাড় পাবেন। বর্তমানে ই-কমার্স প্ল্যাটফর্মটিতে ওয়াশিং মেশিনের দাম শুরু হচ্ছে ৫,৪৯০ টাকা থেকে। আপনি যদি সেমি-অটোমেটিক ওয়াশিং মেশিন কিনতে চান তাহলে আপনাকে ৭,৪৯৯ টাকা খরচ করতে হবে। কিন্তু আপনি যদি এর থেকে আরও ভালো ব্র্যান্ডের মেশিন চান, তাহলে আপনার রয়েছে Whirlpool, LG এবং Samsung-এর মত মেশিনগুলি কিনতে হবে। সেক্ষেত্রে আপনাকে ৯,৯৯০ টাকা খরচ করতে হবে।

ফ্লিপকার্ট ব্ল্যাক ফ্রাইডে সেলে কিনে ফেলুন নিজের পছন্দের জিনিস

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: