25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িলাইফস্টাইলফ্লিপকার্ট গ্রুপ বাই ফিচারের মাধ্যমে অতিরিক্ত ছাড়ে কিনে ফেলুন পছন্দের জিনিস

ফ্লিপকার্ট গ্রুপ বাই ফিচারের মাধ্যমে অতিরিক্ত ছাড়ে কিনে ফেলুন পছন্দের জিনিস

বর্তমানে সবকটি ই-কমার্স (E-commerce) প্ল্যাটফর্মগুলি সারা বছর ব্যাপক ছাড়ে তাদের ইউজারদেরকে নানাবিধ প্রোডাক্ট কেনার সুযোগ দেয়। আর সেই ছার পেলে বহু মানুষ নানা ধরনের জিনিস কেনাকাটা করেন। জনপ্রিয় ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট (Flipkart) তার ক্রেতাদের জন্য একটি নতুন ফিচার নিয়ে চলে এসেছে। ফ্লিপকার্ট এর এই নতুন ফিচার টির নাম হল ফ্লিপকার্ট গ্রুপ বাই ফিচার (Flipkart Group Buy)। সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে যে, এই নতুন ফিচারের মাধ্যমে ক্রেতাদের শপিং এক্সপেরিয়েন্সকে আরও উন্নত হবে। একইসঙ্গে নতুন ফিচারটি ইউজারদেরকে অতিরিক্ত ছাড়ে বিভিন্ন প্রোডাক্ট কিনতে করতে সহায়তা করবে।

প্রসঙ্গত, নতুন ফ্লিপকার্ট গ্রুপ বাই ফিচারের আওতায় ক্রেতারা অতিরিক্ত ১৫ শতাংশ ছাড় পাবেন। এই অফারটি জুতো, জ্যাকেট, কুর্তা, ব্যাগ, টি-শার্ট, বাচ্চাদের পোশাক, ঘড়ি এবং গহনা সহ নির্বাচিত কিছু বিভাগের ক্ষেত্রে প্রযোজ্য করা হয়েছে। সংস্থার তরফে আরো জানানো হয়েছে যে, অতিরিক্ত ছাড় পেতে হলে ক্রেতাদের গ্রুপকে ২৪ ঘণ্টার মধ্যে তাদের প্রয়োজনীয় জিনিস অর্ডার দিতে হবে। উল্লেখ্য, ক্রেতাদের হোমপেজে এই ফিচারটি উপলব্ধ থাকবে না। তাই ফ্লিপকার্ট গ্রুপ বাই ফিচারের সুবিধা পেতে চাইলে ইউজারদেরকে তাদের নিজস্ব মোবাইলে সংস্থার শপিং ওয়েবসাইটটি ভিজিট করতে হবে। চলুন জেনেনি কীভাবে Flipkart Group Buy ফিচারটির সন্ধান পাওয়া যাবে।

প্রথমে ফ্লিপকার্ট অ্যাপের ফ্যাশন ক্যাটাগরিতে ট্যাপ করতে হবে, তারপর স্ক্রিনে স্ক্রোল করতে হবে। পরবর্তী পর্যায় আপনি ফ্লিপকার্ট গ্রুপ বাই শপ টুগেদার (Flipkart Group Buy Shop Together), সেভ বিগার নামক একটি ব্যানার দেখতে পাবেন। গ্রুপ বাই অফারটি উপলব্ধ করার জন্য আপনাকে প্রথমে গ্রুপ বাই প্রোডাক্টগুলি খুঁজে বের করতে হবে। দ্বিতীয় পর্যায় অফারটির সুবিধা পাওয়ার জন্য আপনাকে এক বা একাধিক বন্ধুর সাথে লিঙ্কটি শেয়ার করতে হবে। ২৪ ঘণ্টার মধ্যে আপনার পছন্দের জিনিস কিনে ফেলতে হবে। উল্লেখ্য, যদি আপনার গ্রুপটি নির্ধারিত সময়ের মধ্যে কিছু কিনতে না পারে, সেক্ষেত্রে অর্ডারটি বাতিল করা হবে। একইসঙ্গে সংস্থার তরফে অর্থ ফেরত দিয়ে দেওয়া হবে।

ফ্লিপকার্ট গ্রুপ বাই ফিচারের মাধ্যমে অতিরিক্ত ছাড়ে কিনে ফেলুন পছন্দের জিনিস

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: