25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িলাইফস্টাইলমাত্র ৯০০০ টাকার বিনিময়ে আজই কিনে ফেলুন টিভিএস জুপিটার

মাত্র ৯০০০ টাকার বিনিময়ে আজই কিনে ফেলুন টিভিএস জুপিটার

টিভিএস (TVS) কোম্পানির বেস্ট সেলিং স্কুটি (Scooty) জুপিটার (Jupiter)। ভারতে এই স্কুটিটির মূল প্রতিপক্ষ হিসেবে হোন্ডা এক্টিভ ৬জি (Honda Activa 6G) এবং সুজুকি এক্সেস (Suzuki Access) এই মডেল দুটি রয়েছে। ১১০ সিসি ও ১২৫ সিসি এই দুই ইঞ্জিন ভ্যারিয়েন্টে টিভিএস জুপিটার স্কুটিটি বেছে নেওয়া যায়। এই গাড়িগুলির মধ্যে ডিজাইন গত ফারাক রয়েছে। যদি আপনি এই স্কুটারের যেকোনো একটি মডেল ইএমআইয়ের মাধ্যমে কিনতে চান, তাহলে জেনে নিন কত টাকা ডাউনপেমেন্ট করতে হবে, মাসিক কিস্তির পরিমাণ কত পড়বে। ক্রেতাদের মনে এই ধরনের বহু প্রশ্ন থাকে।

এমনকি সুদের হারই বা কত ধার্য করা হবে, সেই নিয়েও সংশয় দেখা দেয়। আপনি কি জানেন একেকটি ব্যাঙ্কের সুদের হার একেক রকম হয়। সেক্ষেত্রে ১০% সুদ এবং পরিশোধের সময়সীমা ৩ বছর ধরে সম্ভাব্য মাসিক কিস্তির একটি তালিকা জানানো হল। বর্তমানে বাজারে টিভিএস জুপিটার ১১০ ছয়টি ভ্যারিয়েন্ট উপলব্ধ। ভ্যারিয়েন্টগুলি হল SMW, Base, ZX, ZX Disc, ZX SmartXonnect ও Classic। এই মডেলগুলির অন-রোড প্রাইস যথাক্রমে – ৮৫,১২০ টাকা, ৮৯,৫১২ টাকা, ৯৪,৩৮২ টাকা, ৯৮,৭৬৪ টাকা, ১.০২ লক্ষ টাকা, এবং ১.০২ লক্ষ টাকা।

প্রথম তিনটি মডেলের জন্য ৯,০০০ টাকা ডাউনপেমেন্ট করলে ও পরবর্তী তিনটি মডেলের জন্য ১০,০০০ টাকা ডাউনপেমেন্ট করলে মাসিক কিস্তির পরিমাণ দাঁড়াবে যথাক্রমে ২,৪৫৬ টাকা, ২,৫৮৬ টাকা, ২,৭৫৫ টাকা, ২,৮৬৪ টাকা, ২,৯৬৩ টাকা ও ৩,০০৫ টাকা। একইসঙ্গে টিভিএস জুপিটার ১২৫ ড্রাম, অ্যালয় এবং ডিস্ক এই তিন মডেলের বিকল্পে বেছে নেওয়া যেতে পারে। এদের বর্তমান মূল্য যথাক্রমে ৯৯,২৬৮ টাকা, ১.০২ লক্ষ টাকা, ও ১.০৭ লক্ষ টাকা। আপনি যদি এই মডেলগুলি ইএমআইয়ের মাধ্যমে কেনেন সেক্ষেত্রে, প্রথম দুটি মডেলের ক্ষেত্রে ১০,০০০ টাকা ডাউনপেমেন্ট করতে হবে এবং শেষ মডেলটির জন্য ১১,০০০ টাকা ডাউনপেমেন্ট করতে হবে। আর তার জন্য মাসিক কিস্তির পরিমাণ দাঁড়াবে যথাক্রমে ২,৮৮০ টাকা, ২,৯৭১ টাকা, ও ৩,০৮৮ টাকা।

মাত্র ৯০০০ টাকার বিনিময়ে আজই কিনে ফেলুন টিভিএস জুপিটার

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: