25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িলাইফস্টাইলবছরের শেষ দিনে দুর্দান্ত অফারে স্যামসাঙের এই ফোনটি কিনে ফেলুন

বছরের শেষ দিনে দুর্দান্ত অফারে স্যামসাঙের এই ফোনটি কিনে ফেলুন

গত ২৪শে ডিসেম্বর থেকে শুরু হওয়া ফ্লিপকার্টের (Flipkart) চলতি সেলের এক শেষ দিন। আর সেক্ষেত্রে আজ বেশ কিছু আকর্ষণীয় অফার রয়েছে। আপনার যদি কিছু কেনাকাটা বাকি থাকে, তাহলে এই স্বল্প সময় কাজে লাগিয়ে নিজের কেনাকাটা সেরে ফেলুন। ফ্লিপকার্টের বছর শেষের সেল থেকে আপনি যদি স্মার্টফোন কিনতে চান সেক্ষেত্রে আর সময় নষ্ট না করে আজই ফোনটি কিনে ফেলুন। স্যামসাঙ গ্যালাক্সি এফ২৩ ৫জি (Samsung Galaxy F23 5G) স্মার্টফোনটির (Smartphone) ফিচার সম্পর্কে জেনেনি।

এই স্মার্টফোনটি ৪ জিবি/১২৮ জিবি এবং ৬ জিবি/১২৮ জিবি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলব্ধ রয়েছে। স্যামসাঙ গ্যালাক্সি এফ২৩ ৫জি ৪ জিবি/১২৮ জিবি হ্যান্ডসেটটির দাম যথাক্রমে ২২,৯৯৯ টাকা এবং ৬ জিবি/১২৮ জিবি হ্যান্ডসেটটির দাম ২৩,৯৯৯ টাকা। কিন্তু এই মডেল দুটি ফ্লিপকার্টের চলতি সেলে ১৪,৯৯৯ টাকা এবং ১৫,৯৯৯ টাকা দাম ধার্য করা হয়েছে। এছাড়াও কোনও গ্রাহক যদি ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে ফোনটি কিনতে চান সেক্ষেত্রে অতিরিক্ত ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট মিলবে।

এছাড়াও অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে এই ফোনটি কিনতে চাইলে আরও ৫ শতাংশ টাকা সাশ্রয় হতে পারে। এছাড়াও আপনি যদি এই ফোনটি কেনরা সময় পুরোনো স্মার্টফোন এক্সচেঞ্জ করেন সেক্ষেত্রে ৭০০ থেকে ১,০০০ টাকা পর্যন্ত সাশ্রয় হতে পারে। স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ৫জি স্মার্টফোনটিতে ৬.৫ ইঞ্চি ফুল ফুল-এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে। ফোনটিতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যাকআপ রয়েছে।

বছরের শেষ দিনে দুর্দান্ত অফারে স্যামসাঙের এই ফোনটি কিনে ফেলুন

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: