25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িলাইফস্টাইলমাত্র ৯০০০০ টাকার বিনিময়ে টাটার জনপ্রিয় ইলেকট্রিক গাড়িটি কিনে ফেলুন

মাত্র ৯০০০০ টাকার বিনিময়ে টাটার জনপ্রিয় ইলেকট্রিক গাড়িটি কিনে ফেলুন

এই বছর সেপ্টেম্বর মাসে টাটা মোটরস (Tata Motors) সংস্থা ভারতের বাজারে দেশের সবচেয়ে সস্তা ইলেকট্রিক গাড়িটি লঞ্চ করেছিল। টাটা মোটরসের ওই মডেলটির নাম টাটা টিয়াগো ইভি (Tata Tiago EV)। গাড়িটি লঞ্চ করার পর থেকে ক্রেতাদের থেকে যথেষ্ট ভালোবাসা পেয়েছে। এক ধাক্কায় অনেকটা বুকিং বেড়ে গিয়েছে। ১৯.২ কিলোওয়াট আওয়ার ও ২৪ কিলোওয়াট আওয়ার ব্যাটারির বিকল্পে উপলব্ধ টাটা টিয়াগো ইভির ওই মডেল দুটির রেঞ্জ যথাক্রমে ২৫০ কিলোমিটার ও ৩১৫ কিলোমিটার। চলুন জেনে নেওয়া যাক ইএমআই বিকল্পে গাড়িটি কেনার জন্য কত টাকা ডাউনপেমেন্ট করতে হবে, প্রতি মাসে কত টাকা কিস্তি দিতে হবে।

উল্লেখ্য, টাটা টিয়াগো ইভি মডেলটি ভারতে সাতটি ভ্যারিয়েন্টে উপলব্ধ। সেই মডেলগুলি হল XE, XT, XT Long Range, XZ+ Long Range, XZ+ Tech Lux Long Range, XZ+ Long Range, এবং XZ+ Tech Lux Long Range । এই ইলেকট্রিক গাড়িগুলির প্রাইস যথাক্রমে ৮.৮৩ লক্ষ টাকা, ৯.৪৫ লক্ষ টাকা, ১০.৩৭ লক্ষ টাকা, ১১.৩০ লক্ষ টাকা, ১১.৮২ লক্ষ টাকা, ১১.৮২ লক্ষ টাকা ও ১২.৩৩ লক্ষ টাকা। প্রতিটি ব্যাঙ্কের ক্ষেত্রে সুদের হারে আলাদা। টিয়াগো ইভির XE ও XZ মডেলের ক্ষেত্রে ৯০,০০০ ও ৯৪,০০০ টাকা ডাউনপেমেন্ট করতে হবে।

সেক্ষেত্রে টিয়াগো ইভির XE মডেলটির জন্য প্রতি মাসে ১৬,৮৫৪ টাকা ও টিয়াগো ইভির XZ মডেলটির জন্য প্রতি মাসে ১৮,০৭৫ টাকা ইএমআই দিতে হবে। XT Long Range মডেলটির জন্য ১.০৪ লক্ষ টাকা ডাউনপেমেন্টে করার নিয়ম রয়েছে। সেক্ষেত্রে ইএমআই-এর পরিমাণ দাঁড়াবে ১৯,৮২৩ টাকা। XZ+ Long Range গাড়িটি কিনতে হলে ১.১৩ লক্ষ টাকা এককালীন জমা করতে হবে। আর প্রতি মাসে ২১,৬৫৪ টাকা জমা দিতে হবে।

মাত্র ৯০০০০ টাকার বিনিময়ে টাটার জনপ্রিয় ইলেকট্রিক গাড়িটি কিনে ফেলুন

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: