25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িলাইফস্টাইল৮০০০ এরও কমে স্যামসাঙ গ্যালাক্সি এস২০ এফই ৫জি ফোনটি আজই কিনে ফেলুন

৮০০০ এরও কমে স্যামসাঙ গ্যালাক্সি এস২০ এফই ৫জি ফোনটি আজই কিনে ফেলুন

বছর শেষ হওয়ার আগে বহু কোম্পানি তথা জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্মগুলি বিভিন্ন আকর্ষণীয় অফার উপলব্ধ করছে। আর কোনও গ্রাহক যদি এই মুহূর্তে স্যামসাঙ (Samsung) কোম্পানির ফোন কেনার কথা ভাবছেন, তাহলে এটি তাদের জন্য সঠিক সময়। ভাবছেন তো কীভাবে সম্ভব সেটা? আসলে জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্ম অ্যামাজন ইন্ডিয়াতে (Amazon India) স্মার্টফোন আপগ্রেড ডেস (Smartphone Upgrade Days) সেল উপলব্ধ রয়েছে। আর এই সেলেই স্যামসাঙ গ্যালাক্সি এস২০ এফই ৫জি (Samsung Galaxy S20 FE 5G) স্মার্টফোনটি ৬০ শতাংশ ছাড়ে বিক্রি হচ্ছে।

এছাড়াও অ্যামাজন এই ৭৫,০০০ টাকা দামের স্যামসাঙ ফোনটির ওপর ব্যাঙ্ক অফার, এক্সচেঞ্জ অফারের মত কিছু সুবিধাজনক স্কিমও উপলব্ধ করেছে। এর ফলে ক্রেতারা এই ফোনটি ১০,০০০ টাকারও কমে কিনতে পারবেন। কিন্তু আজই আমাজন স্মার্টফোন আপগ্রেড ডেস সেলটি শেষ হবে। তাই আপনি যদি এই মডেলটি কিনবেন বলে ঠিক করে থাকেন, তাহলে আর সময় নষ্ট না করে আজই কিনে ফেলুন স্যামসাঙ গ্যালাক্সি এস২০ এফই ৫জি স্মার্টফোনটি। এক নজরে দেখে নেওয়া যাক এই ফোনটিতে কি কি বিশেষ ছাড় মিলছে। এই ৫জি স্মার্টফোনটির ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের আসল দাম ৭৪,৯৯৯ টাকা হলেও, এখন অ্যামাজনে সেল উপলক্ষে এই ফোনটি মাত্র ৩২,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে।

এই মডেলটির দামের ওপর ৫৬% ডিসকাউন্ট দিচ্ছে অ্যামাজন। তবে আপনি যদি এই ফোনটি কেনার সময় পুরনো স্মার্টফোন (পুরোনো ফোনের অবস্থা এবং নির্দিষ্ট শর্তাবলীর ওপর ভিত্তি করে) এক্সচেঞ্জ করেন, সেক্ষেত্রে আপনি ২৫,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাবেন। আর সম্পূর্ণ এক্সচেঞ্জ অফার কাজে লাগালে আপনি এই মডেলটি মাত্র ৭,৯৯০ টাকায় পেয়ে যাচ্ছেন। উল্লেখ্য, কোনও গ্রাহক যদি ফেডারেল (Federal) ব্যাঙ্ক, কোটাক মাহিন্দ্রা (Kotak Mahindra) ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে এই ফোনটি কেনেন, তাহলে তারা আরো কিছু অতিরিক্ত ছাড় পেতে পারেন।

৮০০০ এরও কমে স্যামসাঙ গ্যালাক্সি এস২০ এফই ৫জি ফোনটি আজই কিনে ফেলুন

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: