25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িলাইফস্টাইল১০,৫০০ টাকা ছাড়ে আজই কিনে ফেলুন স্যামসাং গ্যালাক্সি এম৫৩ ৫জি ফোনটি

১০,৫০০ টাকা ছাড়ে আজই কিনে ফেলুন স্যামসাং গ্যালাক্সি এম৫৩ ৫জি ফোনটি

আগামী ২৯ নভেম্বর পর্যন্ত চলা অ্যামাজন ফ্যাব ফোন ফেস্ট সেল (Amazon Fab Phone Fest Sale) চলছে দুর্দান্ত অফার। আর এই সেলে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার স্যামসাং গ্যালাক্সি এম৫৩ ৫জি (Samsung Galaxy M53 5G) ফোনটি অনেক কম দামে পাওয়া যাবে। ফোনটির আসল দাম ৩২,৯৯৯ টাকা। কিন্তু এই সেলে উক্ত ফোনটি ২৪,৯৯৯ টাকায় কেনা যাবে।

৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের এই ভ্যারিয়েন্টের ফোনটি কেনার সময় আপনি যদি এসবিআই ব্যাংকের কার্ড ব্যবহার করেন তাহলে আপনি ২,৫০০ টাকা ডিসকাউন্ট পাবে। সব মিলিয়ে আপনি ফোনটি কিনতে গেলে ১০,৫০০ টাকা ছাড় পাবেন। চলুন জেনেনি গ্যালাক্সি এম৫৩ ৫জি ফোনটির স্পেসিফিকেশন। ফোনটি ১০৮০ x ২৪০০ পিক্সেল রেজোলিউশনের সাথে ৬.৭-ইঞ্চি ফুল এইচডি প্লাস ইনফিনিটি-ও সুপার AMOLED+ ডিসপ্লে সহ বাজারে এসেছে।

ফোনটিতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। যার ফলে ফোনটি ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এই ফোনটিতে অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। সিকিউরিটির জন্য ফোনটিতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ রয়েছে। একইসঙ্গে এই হ্যান্ডসেটটিতে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা রয়েছে। ফোনটিতে কোয়াড ক্যামেরা সেটআপ রয়েছে।

১০,৫০০ টাকা ছাড়ে আজই কিনে ফেলুন স্যামসাং গ্যালাক্সি এম৫৩ ৫জি ফোনটি

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: