25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িলাইফস্টাইলআসন্ন সেলে ৭,৪৯৯ টাকায় কিনে ফেলুন স্যামসাং গ্যালাক্সি এফ০৪ স্মার্টফোনটি

আসন্ন সেলে ৭,৪৯৯ টাকায় কিনে ফেলুন স্যামসাং গ্যালাক্সি এফ০৪ স্মার্টফোনটি

বুধবার ভারতের বাজারে স্যামসাং গ্যালাক্সি এফ০৪ (Samsung Galaxy F04) স্মার্টফোনটি লঞ্চ করল। এই স্মার্টফোনটি গ্যালাক্সি এফ সিরিজের অধীনে আসা প্রথম মডেল। এই স্মার্টফোনটির দাম ৮,০০০ টাকার কম রাখা হয়েছে। ই-কমার্স সাইট ফ্লিপকার্টে (Flipkart) এই মডেলটি উপলব্ধ রয়েছে। লঞ্চ অফার হিসেবে অনলাইন শপিং সাইটট থেকে কোনও গ্রাহক এসবিআই ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করে এই ফোনটি কিনেন সেক্ষেত্রে ১,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাবেন। কিন্তু এই অফারটি সীমিত সময়ের জন্যই বৈধ থাকবে।

কম দামে এই মডেলটি ফিচারের দিক থেকে যথেষ্ট সমৃদ্ধ। স্যামসাং গ্যালাক্সি এফ০৪ মডেলটিতে ৬০ হার্টজ রিফ্রেশ রেটের HD+ ডিসপ্লে প্যানেল, মিডিয়াটেক হেলিও পি৩৫ চিপসেট, ডুয়াল রিয়ার ক্যামেরা ইউনিট রয়েছে। স্মার্টফোনটিতে পাওয়ার ব্যাকআপের জন্য ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। সব মিলিয়ে এই মডেলটি একটি এন্ট্রি লেভেল ফোন হওয়া সত্ত্বেও মডেলটিতে ‘র‌্যাম প্লাস’ ফিচার উপলব্ধ রয়েছে। ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ যুক্ত একক ভ্যারিয়েন্ট মডেলটির দাম ৭,৪৯৯ টাকা। এই স্মার্টফোনটি জেড পার্পেল এবং ওপাল গ্রীন এই দুটি কালার অপসানে পাওয়া যাবে।

ফোনটিতে ৬.৫-ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য মডেলটিতে মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেম দ্বারা চালিত। আর ক্যামেরার ক্ষেত্রে স্মার্টফোনটিতে এলইডি ফ্ল্যাশ সহ ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ আছে। ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল সেকেন্ডারি লেন্স সহ ফোনটির ব্যাক ক্যামেরা গঠিত। আর সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য ডিভাইসটিতে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা উপস্থিত রয়েছে। আগামী ১২ই জানুয়ারী দুপুর ১২টা থেকে ফ্লিপকার্ট থেকে এই ফোনটি কেনা যাবে।

আসন্ন সেলে ৭,৪৯৯ টাকায় কিনে ফেলুন স্যামসাং গ্যালাক্সি এফ০৪ স্মার্টফোনটি

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: