25 C
Kolkata
Monday, November 28, 2022
বাড়িলাইফস্টাইলমাত্র ৮,০৯৯ টাকার বিনিময়ে কিনে ফেলুন রেডমি ৯ এক্টিভ

মাত্র ৮,০৯৯ টাকার বিনিময়ে কিনে ফেলুন রেডমি ৯ এক্টিভ

আপনি কি কি ফোন কেনার কথা ভাবছেন? কিন্তু খুব দামের কথা ভেবে কি পিছিয়ে যাচ্ছেন? তাহলে আপনার জন্য একটি সুখবর আছে। আমাজন দিওয়ালি সেলে (Amazon Diwali Sale) রেডমি ৯ এক্টিভ (Redmi 9 Active) ফোনটি খুব সস্তায় পাওয়া যাচ্ছে। ফোনটি Xiaomi-র এন্ট্রি লেভেল স্মার্টফোন। যখন ফোনটি লঞ্চ করে উক্ত সংস্থার তরফে বেশ সাশ্রয়ী মূল্যেই ফোনটিকে লঞ্চ করা হয়েছিল। কিন্তু বর্তমানে আমাজন দিওয়ালি সেলে ফোনটি আরও খানিকটা কম দামে গ্রাহকরা কিনতে পারবেন। চলুন জেনেনি ফোনটির দাম এবং স্পেসিফিকেশন সম্পর্কে।

রেডমি ৯ অ্যাক্টিভ ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ মডেলটির অরিজিনাল দাম ১০,৯৯৯ টাকা। কিন্তু অ্যামাজনে ফেস্টিভ সেল উপলক্ষে ২৬% ছাড়ে মাত্র ৮,০৯৯ টাকার বিনিময়ে ক্রেতারা এই স্মার্টফোনটি ক্রয় করতে পারবেন। চলমান সেলে একটি বিশেষ কুপনের মাধ্যমে এই ফোনটি কেনার সময় ৮০০ টাকা ছাড় পাওয়া যাচ্ছে। ওই টাকা ছাড় দিয়ে ফোনটির দাম ৭,২৯৯ টাকা। এছাড়াও অ্যামাজন থেকে আপনি এই ফোনটি কিনলে সম্পূর্ণ বিনামূল্যে ৪৯৯ টাকার একটি ইয়ারফোন উপহার পাবেন। স্মার্টফোনটির ডিসপ্লেটি ২০:৯ অ্যাসপেক্ট রেশিও। ৬.৫৩ ইঞ্চি এইচডি+ আইপিএস এলসিডি সহ বাজারে এসেছে।

ফোনটিতে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এই ফোনের ব্যাটারিটি ৫,০০০ এমএএইচ। ফোনটির দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট যথাক্রমে ৪ জিবি + ৬৪ জিবি এবং ৬ জিবি + ১২৮ জিবি সহ মার্কেটে উপলব্ধ। এই স্মার্টফোনটির ব্যাক ক্যামেরা দুটি ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর যুক্ত। ফ্রন্ট ক্যামেরাটি ৫ মেগাপিক্সেল। সিকিউরিটির ক্ষেত্রে ফোনটির ব্যাক প্যানেলে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর বিদ্যমান। ডিভাইসটি কোরাল গ্রিন, মেটালিক ব্লু, এবং মেটালিক পার্পেল এই তিনটি রঙে বিক্রি হচ্ছে।

মাত্র ৮,০৯৯ টাকার বিনিময়ে কিনে ফেলুন রেডমি ৯ এক্টিভ

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: