25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িলাইফস্টাইল৬০০০ টাকা কমে আজই কিনে ফেলুন ওয়ানপ্লাস ১০আর ফোনটি

৬০০০ টাকা কমে আজই কিনে ফেলুন ওয়ানপ্লাস ১০আর ফোনটি

আপনি কি ফোন কেনার কথা ভাবছেন? তাহলে আর দেরি না করে আজই কিনে ফেলুন ওয়ানপ্লাস ১০আর (OnePlus 10R)। জনপ্রিয় অনলাইন শপিং অ্যামাজনে (Amazon) গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল (Great Indian Festival) উপলক্ষে ফোনটি অনেক সস্তায় পাওয়া যাচ্ছে। বর্তমানে অ্যামাজনে ফোনটি এখন বিশাল ছাড়ের সাথে পাওয়া যাচ্ছে। অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে ফোনটির আসল দামের থেকে ৬০০০ টাকা কমে এই ফোনটি পাওয়া যাচ্ছে।

২০২২ সালের এপ্রিল মাসে OnePlus 10R ফোনটি ভারতে লঞ্চ হয়েছিল। সেই সময় ওয়ানপ্লাস ১০আর ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলটি ৩৮,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। এখন অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে ৩২,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি লঞ্চের সময় ৪২,৯৯৯ টাকা দাম ছিল। এখন সেই মডেলটি ৩৬,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

এই মডেল দুটি সিয়েরা ব্ল্যাক, প্রাইম ব্লু এবং ফরেস্ট গ্রীন-এই তিনটি কালার অপশনে পাওয়া যাবে। উল্লেখ্য, ওয়ানপ্লাস ১০আরের বেস মডেলটি ৮০ ওয়াট চার্জিং সাপোর্ট করে। যার মাধ্যমে ডিভাইসটি প্রায় ৩০ মিনিটের মধ্যেই সম্পূর্ণ চার্জ করতে পারে। ওয়ানপ্লাস ১০আর ভ্যারিয়েন্টগুলি ডিজাইন ছাড়াও একটি ভাল মাল্টিমিডিয়া অভিজ্ঞতা প্রদান করে। ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সহ ভ্যারিয়েন্টটি বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারি নিয়ে বাজারে আসে।

৬০০০ টাকা কমে আজই কিনে ফেলুন ওয়ানপ্লাস ১০আর ফোনটি

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: