25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িUncategorizedদাম বাড়ার আগে আকর্ষণীয় ডিসকাউন্টে মারুতি সুজুকির মডেলগুলি কিনে ফেলুন

দাম বাড়ার আগে আকর্ষণীয় ডিসকাউন্টে মারুতি সুজুকির মডেলগুলি কিনে ফেলুন

আর মাত্র কিছু দিনের অপেক্ষা, তারপরই নতুন বছর। আর নতুন বছরের শুরুতে সমস্ত যাত্রীবাহী গাড়ির মূল্য বৃদ্ধি করতে চলেছে ভারতের বৃহত্তম প্যাসেঞ্জার ভেহিকেল নির্মাতা মারুতি সুজুকি (Maruti Suzuki)। তবে ইন্দো-জাপানি সংস্থাটি তাদের বর্ধিত মূল্যের ভার গ্রাহকদের ওপর চাপানোর আগে এক আকর্ষণীয় ডিসকাউন্ট দিতে শুরু করেছে। আপনি কি জানেন কয়েকটি মডেলের উপর ৫০,০০০ টাকারও বেশি টাকা ছাড় দিচ্ছে এই কোম্পানি। কিন্তু সেক্ষেত্রে ছাড়ের অঙ্ক শহর ও ডিলার বিশেষে আলাদা হতে পারে। তাই গাড়ি কেনার আগে নিকটবর্তী শোরুমে ওই অফার উপলব্ধ রয়েছে কিনা, সেটি জেনে নিয়ে গাড়ি কিনবেন।

মারুতি সুজুকি কোম্পানি তাদের ডিসকাউন্টের তালিকা থেকে Grand Vitara, Brezza, Ertiga এবং XL6 এই মডেলগুলিকে বাদ রেখেছে। কিন্তু এই সংস্থার তরফে তাদের সবচেয়ে ছোট গাড়ি Alto K10 মডেলটির উপর সর্বাধিক ছাড় দেওয়া হচ্ছে। আপনি যদি নতুন প্রজন্মের ওই মডেলটি কিনতে চান, সেক্ষেত্রে আপনি ৫২,০০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। যার মধ্যে রয়েছে ৩০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট। একইসঙ্গে এক্সচেঞ্জ বোনাস বাবদ রয়েছে ১৫,০০০ টাকা। আর কর্পোরেট ডিসকাউন্ট বাবদ ৫,০০০ টাকা ধার্য করা হয়েছে।

Maruti WagonR ও Alto 800 গাড়ি গুলির ওপর ৪২,০০০ টাকা ছাড় দেওয়া হয়েছে। অন্যদিকে, Swift এবং সাব-কমপ্যাক্ট সেডান Dzire কিনলে ৩২,০০০ টাকা বিশেষ ছার উপলব্ধ রয়েছে। মারুতি সুজুকি কোম্পানি অল্টো কে১০-এর অটোমেটিক ভ্যারিয়েন্ট ২২,০০০ টাকার ডিসকাউন্ট এবং সিএনজি ভ্যারিয়েন্টে ৪৫,১০০ টাকা ছাড় দিচ্ছে। বর্তমানে Celerio গাড়িটি ৪৬,০০০ টাকার ডিসকাউন্ট সহ কেনা যাচ্ছে। উল্লেখ্য, এখনও পর্যন্ত সংস্থার তরফে এই অফারের শেষ তারিখ সম্পর্কে কোন বার্তা পাওয়া যায়নি।

দাম বাড়ার আগে আকর্ষণীয় ডিসকাউন্টে মারুতি সুজুকির মডেলগুলি কিনে ফেলুন

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: