25 C
Kolkata
Monday, November 28, 2022
বাড়িলাইফস্টাইলমাত্র ৫৭,০০০ টাকায় আজই কিনে ফেলুন আইফোন ১৪ মডেলটি

মাত্র ৫৭,০০০ টাকায় আজই কিনে ফেলুন আইফোন ১৪ মডেলটি

বছরের শেষ দুর্দান্ত অফার নিয়ে হাজির ভারতের অন্যতম জনপ্রিয় অনলাইনে শপিং সাইট অমজন (Amazon)। বর্তমানে আমজনে অ্যাপেলের আইফোন ১৪ (iPhone 14) মডেলটি বাম্পার ডিসকাউন্টএ দেওয়া হয়েছে। প্রায় ৮০,০০০ টাকা দামের উক্ত আইফোনটি নূন্যতম ৫৭,০০০ টাকায় আপনি পেয়ে যেতে পারেন। গত সেপ্টেম্বর মাসে অ্যাপল তাদের লেটেস্ট ১২৮ জিবি স্টোরেজ যুক্ত বেস মডেলটি আইফোন ১৪ মডেলটি ৭৯,৯০০ টাকায় বাজারে লঞ্চ করেছিল। কিন্তু বর্তমানে অ্যামাজনে আলোচ্য ভ্যারিয়েন্টটি ফ্লাট ১,৫০০ টাকার ডিসকাউন্টএ পাওয়া যাচ্ছে। যার ফলে ফোনটি ৭৮,৪০০ টাকায় পাওয়া যাবে। কোনও ক্রেতারা যদি HDFC ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ডের মাধ্যমে আইফোন ১৪ ফোনটি কিনতে চান তাহলে তাদের ফ্লাট ৫,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে।

সেক্ষেত্রে মডেলটির দাম হবে ৭৩,৪০০ টাকা। আবার কোনো ক্রেতা যদি পুরোনো হ্যান্ডসেট আপগ্রেড করে এই নয়া ১৪তম প্রজন্মের আইফোন মডেলটি কেনেন, তবে সেক্ষেত্রে ১৬,৩০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস মিলবে। এর ফলে ফোনটির দাম হবে মাত্র ৫১,১০০ টাকা। কিন্তু সেক্ষেত্রে এক্সচেঞ্জ ডিসকাউন্টের পরিমাণ আপনার বিদ্যমান স্মার্টফোনের মডেল নম্বর, ব্র্যান্ড, আঞ্চলিক উপলব্ধতা এবং বাহ্যিক তথা অভ্যন্তরীণ অবস্থার উপর নির্ভর করে গ্রাহ্য করা হবে। অ্যাপল আইফোন ১৪ মডেলটিতে একটি ৬.১-ইঞ্চির সুপার রেটিনা এক্সডিআর OLED ডিসপ্লে দেওয়া হয়েছে।

যার মাধ্যমে মডেলটিতে ৬০ হার্টজ রিফ্রেশ রেট, ১২০০ নিট পিক ব্রাইটনেস, P3 ওয়াইড কালার গ্যামেট, ডলবি ভিশন এবং HDR টেকনোলজি সাপোর্ট করে। উক্ত ফোনটি আইওএস ১৬ অপারেটিং সিস্টেমের মাধ্যমে রান করে। এই ভেরিয়েন্টটিতে স্টোরেজ হিসাব এতে ৬ জিবি র‌্যাম ও ৫১২ জিবি পর্যন্ত মেমোরি মিলবে। একইসঙ্গে, বায়োমেট্রিক সিকিউরিটি অপশন হিসেবে ফেস আইডি উপলব্ধ। আইফোন ১৪ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ সহ বাজারে লঞ্চ করেছে। সেগুলি হল – এফ/১.৭ অ্যাপারচার সহ ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ১২ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এই ফোনটিতে এফ/১.৯ অ্যাপারচার সহ ১২ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা রয়েছে।

মাত্র ৫৭,০০০ টাকায় আজই কিনে ফেলুন আইফোন ১৪ মডেলটি

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: