25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িরাজ্যজেলাজঙ্গলে পোড়া গাড়ি, ভেতরে অগ্নিদগ্ধ মানুষ! প্রাতঃভ্রমণে বেরিয়ে হতবাক মানুষ

জঙ্গলে পোড়া গাড়ি, ভেতরে অগ্নিদগ্ধ মানুষ! প্রাতঃভ্রমণে বেরিয়ে হতবাক মানুষ

জঙ্গলের ভিতর পুড়ে কাঠ দেহ। প্রাতঃভ্রমণে বেরিয়ে অবাক পথ চলতি মানুষ। এই হাড় হিম করা ঘটনাটি বাঁকুড়ার (bankura) সোনামুখী থানার পাঁচাল এলাকার ফকিরবাঁধ জঙ্গলে ঘটেছে। এই ঘটনার জেরে ওই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। কিন্তু কীভাবে এই ঘটনাটি ঘটল, তা এখনও স্পষ্ট নয়। স্থানীয় সূত্রে খবর, শুক্রবার ভোরে এলাকায় কয়েকজন সাধারণ মানুষ প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন। তখন তাদের নজরে আসে জঙ্গলের রাস্তায় একটি গাড়ি দাউদাউ করে জ্বলছে।

ঘটনাস্থলে গিয়ে তারা দেখেন, গাড়ির ভিতরে সামনের সিটে স্টিয়ারিংয়ের নীচে একটা ঝলসে যাওয়া শরীর পড়ে রয়েছে। সেই সময় গোটা শরীরটা পুড়ে কালো হয়ে গিয়েছে। এমনকি দেখে শণাক্ত করার কোনও উপায় নেই। এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় সোনামুখী থানার পুলিশ। কীভাবে এই মারাত্মক ঘটল? ইচ্ছাকৃতভাবে কেউ গাড়িতে আগুন ধরিয়ে দিয়েছিল নাকি দুর্ঘটনার জেরেই এই পরিণতি, তা এখনও স্পষ্ট নয়। সোনামুখী থানার পুলিশ ওই ব্যক্তির পরিচয় জানার চেষ্টা করছে।

এই ঘটনার জেরে স্থানীয় বাসিন্দাদের মধ্যে রহস্য তৈরি হয়েছে। পুলিশ ঘটনাস্থলে থেকে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বর্ধমান হাসপাতালে পাঠায়। পুলিশ সূত্রে প্রাথমিকভাবে জানা গিয়েছে, গাড়িটি স্থানীয় পাঁচাল গ্রামের। ওই গাড়ির মালিকের নাম ধনঞ্জয় সাইনি। কিন্তু গাড়িতে থাকা অগ্নিদগ্ধ মৃত দেহটি ধনঞ্জয় সাইনির কিনা, সে ব্যাপারে এখনও পর্যন্ত নিশ্চিত কিছু জানা যায়নি।

জঙ্গলে পোড়া গাড়ি, ভেতরে অগ্নিদগ্ধ মানুষ! প্রাতঃভ্রমণে বেরিয়ে হতবাক মানুষ

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: