25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িরাজ্যকলকাতাপুলিশকে লক্ষ্য করে গুলি, আহত স্থানীয় যুবক

পুলিশকে লক্ষ্য করে গুলি, আহত স্থানীয় যুবক

যত সময় যাচ্ছে নানান পদ্ধতিতে চোরা ব্যবসায়ীরা তাদের কারবার চালিয়ে যাচ্ছে । এর ফলে প্রশাসনকেও আরো কড়া হতে হয় হচ্ছে । পুলিশও কড়াকড়ি বাড়িয়ে দিয়েছে । ফলে কিছুটা হলেও অপরাধ রুখতে পারছে তারা এবং অপরাধীও ধরা পড়ছে । এবার মাদক কারবারে তালা দিতে যায় পুলিশ সেটা বুঝতে পেরে যায় মাদক কারবারিরা । এর জেরেই পুলিশকে লক্ষ্য করে গুলি করে তারা । এই ঘটনায় মালদহের কালিয়াচকের বালিয়াডাঙা এলাকায় চাঞ্চল্য ছড়ায় ।

সূত্রের দ্বারা খবর, কোনও পুলিশের গায়ে গুলি লাগেনি। তবে সেই গুলিতে আহত হয়েছেন স্থানীয় যুবক রাজীব শেখ । তাঁর তলপেটে গুলি লেগেছে। রাজীবকে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।তার বাড়ি বৈষ্ণবনগর থানার কুম্ভীরাতে । অভিযুক্ত মাদক কারবারির নাম আসমাউল শেখ। তাকে ধরে ফেলে পুলিশ । অভিযুক্ত আসমাউল শেখ অনেকদিন থেকেই এই মাদক কারবারের সঙ্গে যুক্ত। মালদহ সীমান্তবর্তী জেলা হওয়ায় এখান থেকে সে এই মাদক বিভিন্ন জায়গায় পাচার করতো ।

পুলিশ সূত্রে খবর, সে অন্তরাজ্য মাদক পাচারের সাথে যুক্ত । তার কাছ থেকে একটি আগ্নেয়াস্ত্র ও প্রায় ৪০০ গ্রাম ব্রাউন সুগার বাজেয়াপ্ত করা হয়েছে । তার এক সঙ্গী এখনো পলাতক ।অভিযুক্ত আসমাউল শুধু পশ্চিমবঙ্গেই না বাংলাদেশ এবং নেপালেও সে এই মাদক পাচার করতো । কিছু মাস ধরেই মালদহের সীমান্তবর্তী এলাকা হবিবপুর, বামনগোলা এলাকায় মাদক কারবার রমরমিয়ে চলছে । অনুমান করা হচ্ছে এর পিছনে অনেক বড় কোনো চক্রের হাত আছে যারা এই কারবারীদের হাতে আগ্নেয়অস্ত্র তুলে দিচ্ছে এবং এই ব্যবসায় সাথ দিচ্ছে ।

পুলিশকে লক্ষ্য করে গুলি, আহত স্থানীয় যুবক

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: