25 C
Kolkata
Monday, November 28, 2022
বাড়িUncategorizedBSNLপ্রথম বছরেই ৯০০ কোটি টাকা পর্যন্ত লাভ করবে

BSNLপ্রথম বছরেই ৯০০ কোটি টাকা পর্যন্ত লাভ করবে

এরই মধ্যে রিলায়েন্স জিও, এয়ারটেল, ভোডাফোনের মতো সংস্থাগুলি প্রিপেড প্ল্যানের ক্ষেত্রে ২৫ শতাংশ মূল্য বৃদ্ধি করেছে। বেসরকারি সংস্থাগুলির এমন মূল্য বৃদ্ধির সিদ্ধান্তে ক্ষোভ প্রকাশ করেছেন গ্রাহকরা। এই পরিস্থিতিতে BSNL এর মত ভারতীয় সংস্থাকেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সমর্থন করছেন গ্রাহকেরা ।

এইরকম পরিস্থিতিতে BSNL এর পক্ষ থেকে 4G পরিষেবা চালু করা নিয়ে একটি বিশেষ ঘোষণা করা হয়েছে। যার ফলে গ্রাহকদের সুবিধা আরও দ্বিগুণ হয়ে যাবে। BSNL এর তরফ থেকে আগামী বছর অর্থ্যাৎ ২০২২ সালের সেপ্টেম্বর মাসের মধ্যে সারা দেশে 4G পরিষেবা চালু করার কথা ঘোষণা করা হয়েছে ।

বেসরকারি সংস্থাগুলির সাথে একযোগে টেক্কা দিতে পারবে এবার ভারতীয় এই সংস্থা ।মূলত বেসরকারী সংস্থাগুলির বদলে দেশীয় সংস্থাকে এগিয়ে নিয়ে যাওয়া হবে। পিটিআই এর রিপোর্ট অনুসারে জানা গিয়েছে, সারা দেশে 4G সার্ভিস চালু হওয়ার আগে BSNL প্রথম বছরেই ৯০০ কোটি টাকা পর্যন্ত লাভ করবে ।

এরমধ্যে NSCS এর পক্ষ থেকে BSNL 4G আপগ্রেডেশনের অনুমতি পেয়েছে। সরকার চায়, BSNL যেনো সম্পূর্ণভাবে ভারতের তৈরি অংশ ব্যবহার করে ।বেসরকারি সংস্থা গুলির প্রিপেড প্ল্যানগুলির ক্ষেত্রে মূল্য বৃদ্ধি গ্রাহকদের মনে ক্ষোভের প্রকাশ ঘটালেও BSNL এর প্রতি মানুষের যে অগাধ ভরসা রয়েছে তা একমাত্র 4G পরিষেবা চালু হওয়ার পরেই স্পষ্ট হবে ।

BSNLপ্রথম বছরেই ৯০০ কোটি টাকা পর্যন্ত লাভ করবে

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: