25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িUncategorizedজিও এবং এয়ারটেলকে টেক্কা দিতে বিএসএনএল নিয়ে এলো দূর্দান্ত প্ল্যান

জিও এবং এয়ারটেলকে টেক্কা দিতে বিএসএনএল নিয়ে এলো দূর্দান্ত প্ল্যান

এক সপ্তাহ আগে এয়ারটেল ও ভিআই তাদের প্রিপেড প্ল্যানগুলির দাম বাড়িয়েছে। সেই পথেই হাটল জিও, কাল জিও তার সমস্ত প্ল্যানে 20 শতাংশ বৃদ্ধি করলো । ভোডাফোন আইডিয়া এবং এয়ারটেল ২৫ এবং ২৬ নভেম্বর থেকে এবং জিও ১ ডিসেম্বর থেকে তাদের বর্ধিত দাম লাগু করতে চলেছে। এই ক্ষেত্রে সরকারি মালিকাধীন টেলিকম সংস্থা বিএসএনএল তার প্রিপেড প্ল্যান গুলি একই রেখেছে । সম্প্রতি বিএসএনএল তার গ্রাহকদের সুবিধার্থে একটি নতুন প্রিপেড প্ল্যান নিয়ে হাজির হয়েছে যেখানে ইন্টারনেট পরিষেবা ব্যবহারের জন্য থাকছে একটি নির্দিষ্ট ভ্যালিডিটি।

নতুন এই প্রিপেড প্ল্যান মাত্র ১০৭ টাকায়। সাধারণ মানুষের কথা ভেবে প্রিপেড প্ল্যান গুলি একই রেখেছে সরকারি অধীনস্থ সংস্থা বিএসএনএল । সেই সাথে বেসরকারি সংস্থা গুলির কোপের হাত থেকে দেশের সাধারণ মানুষকে বাঁচাতে আরও একটি দুর্দান্ত প্ল্যান নিয়ে হাজির হল বিএসএনএল। মাত্র 107 টাকা রিচার্জ করে পেয়ে যাবেন 90 দিনের ভ্যালিডিটি। এটি হলো কম দামের মধ্যে প্যাক যেটি একদমই সাধারণ মধ্যবিত্তের প্রয়োজন মেটাবে ।

যেটিতে জিও বা ভোডাফোন airtel দের খুব সহজেই হারাচ্ছেসাধারণ মানুষের কথা ভেবে প্রিপেড প্ল্যান গুলি একই রেখেছে সরকারি অধীনস্থ সংস্থা বিএসএনএল। সেই সাথে বেসরকারি সংস্থা গুলির কোপের হাত থেকে দেশের সাধারণ মানুষকে বাঁচাতে আরও একটি দুর্দান্ত প্ল্যান নিয়ে হাজির হল বিএসএনএল। মাত্র 107 টাকা রিচার্জ করে পেয়ে যাবেন 90 দিনের ভ্যালিডিটি। এটি হলো কম দামের মধ্যে প্যাক যা একদমই সাধারণ মধ্যবিত্তের প্রয়োজন মেটাবে। যেটিতে জিও বা ভোডাফোন, এয়ারটেল দের খুব সহজেই টেক্কা দিচ্ছে বিএসএনএল ।

বিএসএনএল এর প্রিপেড প্ল্যানে গ্রাহকদের 10 জিবি ডেটা দিচ্ছে । এর সাথে থাকছে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা, এছাড়াও প্রতিদিন 100 টি এসএমএস পেয়ে যাবেন গ্রাহকরা । প্ল্যানটির ভ্যালিডিটি থাকবে 90 দিন। সঙ্গে ইনকামিং কলের সুবিধা পাবে গ্রাহকরা। এই দামে বাকিরা কি দিচ্ছে দিচ্ছে দেখে নিন, ভোডাফোন আইডিয়া ১২৯ টাকায় প্রিপেড প্ল্যান ভোডাফোন আইডিয়া গ্রাহকেরা এই প্লানটি রিচার্জ করলে পাবেন ২০০ এমবি ডেটা, এর সাথে পেয়ে যাবেন আনলিমিটেড ভয়েস কলের সুবিধা,এই প্ল্যানটির ভ্যালিডিটি মাত্র ১৮ দিন ।

বিএসএনএল নিয়ে এলো দূর্দান্ত প্ল্যান

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: