25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িরাজনীতি"বোমা রাজ্যের একমাত্র শিল্প" বিভিন্ন জায়গা থেকে অস্ত্র উদ্ধার প্রসঙ্গে মন্তব্য দিলীপের

“বোমা রাজ্যের একমাত্র শিল্প” বিভিন্ন জায়গা থেকে অস্ত্র উদ্ধার প্রসঙ্গে মন্তব্য দিলীপের

নতুন বছর পড়লেই রাজ্যে পঞ্চায়েত নির্বাচন (Panchayat Election)। এখনও পর্যন্ত পঞ্চায়েত নির্বাচনের দিন ঘোষণা হয়নি। কিন্তু তার আগেই রাজ্যের বিভিন্ন প্রান্তে একের পর এক জায়গা থেকে মুড়িমুড়কির মতো অস্ত্র-বোমা উদ্ধার হচ্ছে। একের পর এক নেতারা খুন হচ্ছেন। ভাঙড়, নানুর সহ একাধিক জায়গায় এক-একজনের বাড়ি থেকেই যত পরিমাণ অস্ত্র উদ্ধার হয়েছে, তার জেরে মনে হচ্ছে যেন অস্ত্রেরই কারখানা। আর এই বিষয়টি নিয়ে মুখ খুললেন বিজেপির (BJP) সর্ব ভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। শুক্রবার নিউটাউনে প্রাতঃ ভ্রমনে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাজ্যে বোমা-অস্ত্র উদ্ধারের বিষয়ে দিলীপ ঘোষ বলেন,

“এটাই এখন এ রাজ্যের একমাত্র শিল্প। যেখানে সেখানে গড়ে উঠছে। প্রোপ্রাইটার তৃণমূল নেতারা। মাঝে মাঝে টেস্ট হচ্ছে। নিজেদের পার্টির মধ্যে হচ্ছে। মাঝে মাঝে অন্যের ওপর হচ্ছে। মানুষ চিন্তিত। বোমা এখন রাজ্যের একমাত্র শিল্প। যেখানে সেখানে গড়ে উঠছে। পুলিস ও মুখ্যমন্ত্রীও চুপ।” প্রসঙ্গত, বৃহস্পতিবার ভাঙড়ে এক ব্যক্তির বাড়ি থেকে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার করে পুলিস। গোপন সূত্রে খবর পেয়ে পুলিসি অভিযান চালানোর পর আগ্নেয়াস্ত্র, প্রচুর বোমা বানানোর সামগ্রী সহ পাঁচটি সকেট বোমা, একটি এক নলা বন্ধুক, একটি কার্তুজ, ১৫ কেজি বোমা বানানোর বারুদ উদ্ধার করে কাশীপুর থানার পুলিশ।

উল্লেখ্য, বৃহস্পতিবার পশ্চিমবঙ্গের নতুন রাজ্যপাল সিভি আনন্দ বোস বলেছেন, “আগামী দিনে পশ্চিমবঙ্গ দেশকে এগিয়ে নিয়ে যাবে।” এই প্রসঙ্গে বিজেপির সর্ব ভারতীয় সহ সভাপতি বলেন, “উনি চাইছেন পশ্চিমবঙ্গ দেশকে নেতৃত্ব দিক। কিন্তু এখন নেতৃত্ব দেওয়ার লোক নেই। মুখ্যমন্ত্রী দেশের নেতা হতে চাইছেন। আগে পাটনা, লখনউ যেতেন চা খেতে। এখন আর কেউ ডাকে না। তাই চেন্নাই যাচ্ছেন। যার স্বীকৃতি তাঁর নিজের রাজ্যে নেই, তিনি দেশকে কি নেতৃত্ব দেবেন? এ রাজ্য থেকে রাষ্ট্রপতি হয়েছে , সেনা প্রধান হয়েছে, জলসেনা প্রধান হয়েছেন। আজ বাংলার দুর্দশা যে চোর ডাকাত গুণ্ডা, বদমাশ বাংলার নেতৃত্ব দিচ্ছে।”

“বোমা রাজ্যের একমাত্র শিল্প” বিভিন্ন জায়গা থেকে অস্ত্র উদ্ধার প্রসঙ্গে মন্তব্য দিলীপের

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: