25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িদেশ বিদেশবিয়ে করে নিলেন বলিউডের 'মোস্ট এলিজিবল ব্যাচেলর' সালমান খান ?

বিয়ে করে নিলেন বলিউডের ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’ সালমান খান ?

বলি পাড়ার কানায় কানায় বিগত কয়েক বছর ধরে একটি প্রশ্নের সম্মুখীন হতে হয় সলমান খানকে সেটি হল বিয়ে কবে করবেন বলিউডের ভাইজান? বর্তমানে তাঁর বয়স পঞ্চাশ পেরিয়েছে তবে তাঁকে দেখে বোঝার উপায় নেই। এর আগে একাধিক বলিনায়িকাদের সঙ্গে তাঁর সম্পর্কের খবর শোনা গেছে। তবে সেইকোনও সম্পর্কই টেকেনি। তাকে বলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলরও বলা হয়ে থাকে। বিগত কয়েক বছর ধরে তাঁর অনুরাগীদের একটাই প্রশ্ন কবে বিয়ে করবেন সালমান ?কদিন আগে সোনাক্ষী সিনহার সঙ্গে সালমানের একটি আংটিবদলের ছবি ভাইরাল হয় ।

ভাইজানের সঙ্গে সোনাক্ষীর ফটোশপ করা সেই ছবি দেখে নেটদুনিয়ায় শোরগোল পরে যায় । এই প্রসঙ্গে সম্প্রতি অভিনেত্রী কড়া ভাড়ায় জবাব দিয়েছেন। সোনাক্ষী বলেন, “আপনারা কি এতটাই বোকা যে আসল এবং কারিগড়ি করা ছবির মধ্যে পার্থক্যও বোঝেন না?”কিন্তু সোনাক্ষীর সঙ্গে আংটিবদলের ছবি নিয়ে কোনো মন্তব্য করেননি সালমান। তবে এবার খোলাখুলি বিয়ে নিয়ে কথা বললেন সালমান খান। সালমান তার নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করেন। কিন্তু সেটি তাঁর নতুন এক বিজ্ঞাপনের ঝলক। ভিডিয়োতে সালমানের ডবল পার্ট দেখা যাচ্ছে ।

একদিকে হাম আপকে হ্যায় কন সিনেমার প্রেম এবং অপরদিকে বর্তমান সালমান খান । ভিডিওটিতে প্রেম সালমানকে প্রশ্ন করে- “আর বিয়ে কবে করছ?” এর উত্তরে সালমান বলেন “বিয়েতো করে ফেলেছি।” এই ভিডিও সামনে আসতে সরগরম নেটমাধ্যম ।পরের বছর অর্থাৎ ২০২৩ সালের ২১ এপ্রিল ইদ উপলক্ষে মুক্তি পাবে সালমান এবং ক্যাটরিনার অভিনীত বহু প্রতীক্ষিত ছবি Tiger 3। এই বছর ৩০ ডিসেম্বর মুক্তি পাবে সালমানের ‘কভি ইদ কভি দিওয়ালি’। এই সিনেমায় তাঁর বিপরীতে অভিনয় করেছেন পূজা হেজ।বিভিন্ন মহলে এমনও শোনা যায় ইউলিয়া ভন্তুরের সঙ্গে সম্পর্কে আছেন ভাইজান। তবে সামলান এই নিয়ে কখনো কোনো মন্তব্য করেননি ।

বিয়ে করে নিলেন বলিউডের ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’ সালমান খান ?

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: