25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িবিনোদনডেঙ্গি আক্রান্ত বলিউড সুপারস্টার সলমন খান

ডেঙ্গি আক্রান্ত বলিউড সুপারস্টার সলমন খান

ডেঙ্গি (dengue) আক্রান্ত বলিউড সুপারস্টার সলমন খান (Salman Khan)। অসুস্থতার কারণে আপাতত বাড়িতেই রয়েছেন অভিনেতা। গত কয়েকদিন ধরেই তীব্র জ্বরে ভুগছেন সলমন। এই মুহূর্তে চিকিৎসকের নজরে রয়েছেন অভিনেতা। চিকিৎসকরা অভিনেতাকে এই মুহূর্তে পুরোপুরি বিশ্রামে থাকতে বলেছেন। তাই কিছু দিনের জন্য তাই ‘বিগ বস’-এর মঞ্চ থেকেও বিরতি নিয়েছেন তিনি।

শুক্রবার থেকে সেই জায়গায় বিগ বস সিজন ১৬-র সঞ্চালনার দায়িত্ব নিচ্ছেন কর্ণ জোহর। অসুস্থতার কারণে এই মুহূর্তে যাবতীয় শুটিং বাতিল করেছেন তিনি। দিওয়ালির সব আমন্ত্রণে ‘না’ করে দিয়েছেন তিনি। ২৫ অক্টোবর মঙ্গলবার থেকে সলমনের নতুন ছবির শুটিং শুরু করার কথা ছিল। কিন্তু এই মুহূর্তে তিনি অসুস্থ থাকার কারণে নির্দিষ্ট দিনে সে ছবির কাজ শুরু কতে পারবেন কি না, তা এখনই স্পষ্ট নয়।

সূত্রের খবর, সলমনের অসুস্থতার কারণে নতুন ছবি ‘কিসি কা ভাই, কিসি কি জান’ ছবিটির শুটিং বন্ধ হয়নি। ওই ছবির অন্যান্য অভিনেতাকে নিয়ে ছবির বাকি অংশের কাজ এগিয়ে রাখছেন পরিচালক। অভিনেতার ঘনিষ্ঠ সূত্রের খবর, তার শারীরিক পরিস্থিতি খুব খারাপ নয়। দ্রুত সুস্থ হয়ে সালমান কাজে ফিরবেন। প্রিয় অভিনেতার শারীরিক অসুস্থতার কারণে অনুগামীদের মন খারাপ। সকল অনুগামীরা সলমনের দ্রুত আরোগ্যের কামনা করেছেন।

ডেঙ্গি আক্রান্ত বলিউড সুপারস্টার সলমন খান

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: