25 C
Kolkata
Tuesday, November 29, 2022
বাড়িরাজ্যনৈহাটির মাতৃসদনের সামনে এই জওয়ানের মৃতদেহ উদ্ধার

নৈহাটির মাতৃসদনের সামনে এই জওয়ানের মৃতদেহ উদ্ধার

কাল রাতে নৈহাটিতে এক সেনা জওয়ানের মৃতদেহকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পরে এলাকায়। রবিবার নৈহাটির মাতৃসদনের সামনে এই জওয়ানের মৃতদেহ উদ্ধার করা হয় । সূত্রের দ্বারা খবর, মৃত সেনা জওয়ানের নাম গুরপ্রীত সিং । তার বয়স ৩৫ বছর। রাতে এলাকার মানুষ জওয়ানের মৃতদেহ পরে থাকতে দেখে তড়িঘড়ি পুলিশকে খবর দেয়। তবে, কিভাবে জওয়ানের মৃত্যু হল এবং এই ঘটনার পিছনে কে বা কারা আছে তার তদন্ত করছে পুলিশ ।এই ভাবে জওয়ানের মৃতদেহ পরে থাকাকে ঘিরে নানান জল্পনা শুরু হয়েছে।

এই ঘটনায় নৈহাটি পুরসভার প্রাক্তন চেয়ারম্যান অশোক চট্টোপাধ্যায় বলেন, “আমরা শুনতে পাই জিআরপি স্ট্রেচারে করে আহত একজনকে আমাদের মাতৃসদনে আনা হয়। তখন ওই ব্যক্তির সঙ্গে আরও দুইজন ছিলেন। মাতৃসদনের সামনেই স্ট্রেচারে থাকা জওয়ান মারা যান। তারপর ওই জওয়ানের দেহ ফেলে তাঁরা পালিয়ে যান।”জানা যাচ্ছে, ওই জওয়ানের সঙ্গে একটি মোবাইল ফোন ছিল এবং ফোনটি রিং ও হচ্ছিল। তখন আরপিএফের(RPF) একজন ফোন তোলেন। তখন ফোনে জানানো হয় সেই জওয়ানের নাম গুরপ্রীত সিং। তিনি আতপুরে ৬ ব্যাটেলিয়নের জওয়ান । বলা হচ্ছে, স্থানীয় ঠাকুরপাড়া এলাকার একটি বাড়িতে গিয়েছিলেন জওয়ান।

এবং এই ঠাকুরপাড়া এলাকায় একটা বড় অংশ নিষিদ্ধপল্লি । তারসাথে এর কোনো যোগ আছে কিনা তাও জানার চেষ্টা করা হচ্ছে ।তবে এখন প্রশ্ন উঠছে জওয়ানের সাথে ওই দুই জন কে ছিলেন এবং কেন তাঁরা গুরপ্রীতের মৃত্যু দেখে পালিয়ে গেলেন?‌ এই ঘটনার পিছনে বড় কোনও চক্রান্ত আছে কিনা তাও খতিয়ে দেখছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, এই জওয়ান সম্ভবত নিষিদ্ধপল্লিতে গেছিলেন।হতে পারে সেখানেই এমন কিছু ঘটে যারফলে তার মৃত্যু হয়। ফলে সেই ঠাকুরপাড়া এলাকার সিসিটিভি(CCTV) পরীক্ষা করা হচ্ছে । পুলিশ আশ্বাস দিয়েছে যে এর পিছনে থাকা দোষীদের কোনোভাবে ছাড়া হবেনা। কিন্তু এমন ঘটনা কেন ঘটলো তা এখনো স্পষ্ট বলা যাচ্ছে না।

নৈহাটির মাতৃসদনের সামনে এই জওয়ানের মৃতদেহ উদ্ধার

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: