25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িদেশ বিদেশ১,২৯৯ টাকায় পাওয়া যাচ্ছে বোট ওয়েভ স্টাইল ১.৬৯ ইঞ্চি এইচডি স্মার্ট ওয়াচ

১,২৯৯ টাকায় পাওয়া যাচ্ছে বোট ওয়েভ স্টাইল ১.৬৯ ইঞ্চি এইচডি স্মার্ট ওয়াচ

দেশে চালু হল বোট (boAt) ওয়েভ স্টাইল (Wave Style) স্মার্ট ওয়াচ (Smart watch)। বোটের এই নতুন ঘড়িটিতে প্রয়োজনীয় এবং উন্নতমানের বিভিন্ন ফিচার রয়েছে। বোট কোম্পানির তরফে বলা হয়েছে, একবার চার্জে স্মার্টওয়াচটি একটানা ১৫ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দেবে। ভারতীয় বাজারে বোট ওয়েভ স্টাইল স্মার্ট ওয়াচের যে কোনও মডেলের প্রারম্ভিক মূল্য ১,২৯৯ টাকা। ক্রেতারা সংস্থার নিজস্ব ওয়েবসাইট এবং ই-কমার্স সাইট অ্যামাজন থেকে নিজেদের পছন্দের ওয়েভ স্টাইল স্মার্টওয়াচটি কিনেতে পারবেন।

ভারতীয় বাজারে ওই স্মার্ট ওয়াচটি অ্যাক্টিভ ব্ল্যাক, বেইজ, ডিপ ব্লু এবং অলিভ গ্রীন – এই চারটি কালার অপশনে পাওয়া যাচ্ছে। পাওয়ার ব্যাকআপের জন্য স্মার্ট ওয়াচটিতে ২২০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে। যার মাধ্যমে একবার চার্জ দিলে স্মার্ট ওয়াচটি ১৫ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। ঘড়িটির অন্যান্য ফিচারের মধ্যে মিউজিক কন্ট্রোল, ক্যামেরা কন্ট্রোল, নোটিফিকেশন ডিসপ্লে ফিচার উল্লেক্ষযোগ্য। জল এবং ধুলো থেকে শুরু থেকে সুরক্ষা করার জন্য ঘড়িটিতে IP68 রেটিং আছে।

এছাড়াও বোট ওয়েভ স্টাইল স্মার্টওয়াচটি ১.৬৯ ইঞ্চি এইচডি রেজোলিউশন ডিসপ্লের সহ বাজারে লঞ্চ করেছে। স্মার্টওয়াচটি ১.৬৯ ইঞ্চি এইচডি রেজোলিউশন ডিসপ্লের সাথে বাজারে এসেছে। এছাড়া এর ডান ধারে একটি ফিজিক্যাল বাটন রয়েছে। নতুন এই স্মার্টওয়াচের মধ্যে একগুচ্ছ হেলথ ফিচার তথা হার্ট রেট মনিটর, ব্লাড অক্সিজেন স্পেন্সর ইত্যাদি রয়েছে। এমনকি এটি ব্যবহারকারীকে তার ব্রিদিং সেশনের সময় গাইড করবে এবং সিডেন্টারি নোটিফিকেশন জানান দেবে।

১,২৯৯ টাকায় পাওয়া যাচ্ছে বোট ওয়েভ স্টাইল ১.৬৯ ইঞ্চি এইচডি স্মার্ট ওয়াচ

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: