25 C
Kolkata
Sunday, September 25, 2022
বাড়িরাজনীতিবিজেপি উত্তর 24 পরগনা থেকে শেষ হয়ে গেছে, পার্টির মধ্যে দালাল তৈরি...

বিজেপি উত্তর 24 পরগনা থেকে শেষ হয়ে গেছে, পার্টির মধ্যে দালাল তৈরি করছে

উত্তপ্ত কামারহাটি অঞ্চলে চলে বোম ও গুলি, ঘটনার সূত্রপাত কয়েকদিন ধরে তৃণমূল কংগ্রেসের পুরনো নেতৃত্ব বিভা নন্দনকানন এর বাসিন্দা বাপ্পা সাহা, সে রাজনীতির পাশাপাশি প্রমোটিং ব্যবসার সাথে যুক্ত । বিভা অঞ্চলে বাপ্পা সাহা এবং 22 নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের কো-অর্ডিনেটর এবং পৌর প্রশাসক মন্ডলীর সদস্য বিশ্বজিৎ সাহা নেতৃত্বে এবং 25 নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের কো-অডিনেটর এবং পৌর প্রশাসক মন্ডলীর সদস্য সমিরন দাস এই তিনজনের নেতৃত্বে বিভা, নবীন পল্লী, মিলন পল্লী, নন্দনকানন এই অঞ্চল নেতৃত্ব দেয় ।

সেই জায়গার দখলদারি প্রচুর নোটিস এবং জমির বিষয় নিয়ে সিন্ডিকেট এলাকা দখল গত শনিবার গুলি চলে রাত 11 টা নাগাদ পাঁচটা বাইকে করে 10 থেকে 12 জন আসে, ভিতর তখন কর্মীরা বসেছিল, সেই সময় আক্রমণ হয়, তৃণমূলের দুই কর্মী মানষ বর্ধন তাকে মারতে মারতে বাইরে নিয়ে আসে এবং আরেক কর্মীকেও বন্দুকের বাট দিয়ে মাথায় মারে এবং গুলি চালায়। দুই কর্মী আহত হয় একজনের মাথায় বন্দুকের বাট দিয়ে মারা হয় রক্তাক্ত অবস্থায় তাকে ইস্টার্ন বাইপাসে একটি বেসরকারি নার্সিং হোমে নিয়ে যাওয়া হয় এবং আরেকজন গুরুতর আহত হয়। 5 রাউন্ড গুলি চলে। দুষ্কৃতী নিমতা রোড হয়ে নিলগঞ্জ রোড হয়ে রথতলা দিয়ে পালানোর সময় রথতলা মোড়ে তাদের সাথে থাকা বোম রাস্তায় পড়ে যায়।

তখনই দুজন কে বোম সমেত পুলিশ আটক করে মোহাম্মদ রফিক ও তার সঙ্গীকে। এই খবর পেয়ে ঘটনাস্থলে চলে আসে 22 নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের কো-অর্ডিনেটর এবং পৌর প্রশাসক মন্ডলীর সদস্য বিশ্বজিৎ সাহা 25 নম্বর ওয়ার্ডের কো-অর্ডিনেটর এবং পৌর প্রশাসক মন্ডলীর সদস্য সমীরন দাস ও কামারহাটি বিধানসভা কেন্দ্রের বিধায়ক মদন মিত্র । বিরাট পুলিশ বাহিনী ঘটনাস্থলে আসে।

বিজেপি: গুন্ডারাজ এবং সিন্ডিকেট রাজ বন্ধ করার লক্ষ্যে, করা ভাষায় হুঁশিয়ারি দেন

শনিবার রাতে কামারহাটির বিভার মোড়ে দুই তৃণমূল কর্মীর গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় রবিবার বিকেলে এক মিছিলের ডাক দেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। প্রশাসকের তরফ থেকে মিছিলের অনুমতি না মেলায় প্রতীকে মিছিল বন্ধ হলেও ঘটনাস্থলে জমায়েত হন কয়েক হাজার তৃণমূল কর্মী সমর্থক এবং কামারহাটির বিধায়ক মদন মিত্র। কালো পতাকা ও তৃণমূল কংগ্রেসের প্রতিকী পতাকা নিয়ে বিশাল জমায়েত হয় কামারহাটির বিভার মোড়ের 22 নম্বর তৃণমূল কংগ্রেস কার্যালয়ের সামনে।

এদিন কামারহাটির বিধায়ক তথা প্রাক্তন মন্ত্রী মদন মিত্র সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান গুন্ডারাজ ভাঙার এবং সিন্ডিকেট রাজ বন্ধ করার লক্ষ্যে, করা ভাষায় হুঁশিয়ারি দেন। তিনি বলেন কিছু কিছু রোগ শুধুমাত্র প্যারাসিটামলে কমে না ঠিক তেমনি গুন্ডারাজ ও সিন্ডিকেট বন্ধ করার জন্য একেবারে এ্যানাটমী পদ্ধতিতে স্টেরয়েড প্রয়োগ করা হবে তাদের উপর। তবে কোনো অবস্থাতেই গুন্ডারাজ ও সিন্ডিকেটের কোন প্রথাকেই বরদাস্ত করা হবে না। কামারহাটির বিভিন্ন অঞ্চলে যেভাবে গুন্ডা, বদমাশরা নিজেদের আধিপত্য প্রতিষ্ঠার চেষ্টা করছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে রাজ্য সরকার ও কামারহাটির বিধায়ক ।

এদিন তিনি আরও জানান বাইরের কিছু লোক কামারহাটির শান্ত পরিবেশকে রাজনৈতিক হিংসা ছবি অশান্ত করার চেষ্টা করছে তিনি বলেন যে বা যারা কোনো রাজনৈতিক দলের পক্ষে কামারহাটির তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে গিয়ে শান্ত কামারহাটি কে উত্তপ্ত করার চেষ্টা করছে তাদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেবে কামারহাটি তৃণমূল কংগ্রেস। সৌগত রায় সহ তৃণমুল কংগ্রেসের শীর্ষ নেতৃত্বের সাথে বৈঠকের মাধ্যমে কামারহাটি তে গজিয়ে ওঠা সিন্ডিকেট ও গুন্ডারাজকে প্রতিহত করবে কামারহাটি তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা ও রাজ্য সরকার।

খুব তাড়াতাড়ি এই গুন্ডারাজ কে শেষ করবে রাজ্য সরকার

বিজেপি সরকারের দিকে আঙ্গুল তুলে তিনি বলেন ভোটে হেরে কামারহাটির কিছু চুনো,পুঁটি কে সঙ্গী করে গুন্ডারাজ চালানোর চেষ্টা করছে বিজেপি। তবে খুব তাড়াতাড়ি এই গুন্ডারাজ করার প্রচেষ্টা কে শেষ করবে রাজ্য সরকার। কামারহাটির গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় সরব হয়েছিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। দিলীপ ঘোষের মন্তব্যকে কার্যত বুড়ো আঙুল দেখিয়ে কামারহাট এর বিধায়ক মদন মিত্র বলেন দিলীপ ঘোষকে বেলঘড়িয়া অঞ্চলে বেশি ঘোরাঘুরি করতে বারণ করুন। কামারহাটি বা বেলঘড়িয়া অঞ্চলে বেশি তলোয়ার চালালে সেই তলোয়ার কিভাবে ভেঙে দিতে হয় বেশ ভালো জানে কামারহাটির মানুষ।

শান্ত নিরাপত্তা সুনিশ্চিত করতে উদ্যোগী রাজ্য সরকার এমনটাই জানান বিধায়ক। এদিন কামারহাটির বিধায়ক মদন মিত্র বলেন দলের দ্বারা নির্ধারিত নিয়ম এবং দলের কথা অনুযায়ী কাজ করলে তবেই দলে রাখা হবে।

বিজেপি উত্তর 24 পরগনা থেকে শেষ হয়ে গেছে, পার্টির মধ্যে দালাল তৈরি করছে

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: