25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িরাজনীতি"গঙ্গা আরতি নিয়ে আপত্তির কারণ বিজেপি ভূত" মন্তব্য শুভেন্দু অধিকারীর

“গঙ্গা আরতি নিয়ে আপত্তির কারণ বিজেপি ভূত” মন্তব্য শুভেন্দু অধিকারীর

ত্রিপুরায় যাওয়ার আগে দমদম বিমানবন্দরে দাঁড়িয়ে রাজ্য সরকারকে আরও একবার নিশানা করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। গঙ্গাসাগর মেলা ও জি২০ সম্মেলনের কারণে কলকাতার বাবুঘাটে (Babughat) রাজ্য বিজেপির কর্মীদের তরফে আয়োজিত গঙ্গা আরতির (Ganga Aarti) কর্মসূচীতে অনুমতি দেয়নি কলকাতা পুলিশ (Kolkata Police)। আর সেই প্রসঙ্গে বিরোধী দলনেতা বলেন, “গঙ্গা আরতি নিয়ে আপত্তির কারণ বিজেপির (BJP) ভূত। বিজেপি আতঙ্কে ওরা ঘুমাতে পারছে না। যারা রাষ্ট্রবাদী, সনাতন সংস্কৃতির ধারক বাহক, তাদেরকে বাধা দেওয়াই এদের কাজ। রাজ্যে পুলিশ বলে কিছু নেই।

পুলিশ থাকলে এতগুলি মামলায় ইডি, সিবিআই বা এনআইএ হত না। পুলিশ থাকলে এরা কোর্টের মধ্যে মারপিট করে! রাজ্যে মমতা পুলিশ চলছে।” এদিন রাজ্যের একাধিক দুর্নীতি ও নিয়োগে দুর্নীতি ইস্যুতে তৃণমূলকে নিশানা করেন নন্দীগ্রামের বিধায়ক বলেন, ”IPAC-এর ছেলেগুলোকে অস্থায়ী হোম গার্ড পদে চাকরি দেওয়া হচ্ছে। বাংলা থেকে টাকা তুলে ত্রিপুরা মেঘালয়ে টিন বিতরণ করা হচ্ছে। গরিব মানুষকে বান্ডিল বান্ডিল টিন দেওয়া হচ্ছে। আমার কাছে সব ভিডিয়ো-ছবি রয়েছে। এ রাজ্য থেকে লুট করা টাকা দিয়ে এই কাজ হচ্ছে। একটা পার্টি ইলেক্টরাল বন্ডে ১২০০ শতাংশ আয় বৃদ্ধি করেছে। কোন কোন ব্যবসায়ী টাকা দিল, কোন কোন শিল্পপতি টাকা দিল তাদের আয়কর দফতর ও সেবিকে হিসেবে দেখাতে হবে।

একটি মদের কোম্পানি সেবির কাছে দাবি করেছে তারা তৃণমূলকে ৪০ কোটি টাকা ইলেক্টরাল বন্ডে দেওয়ার দাবি করেছে। ২০২১ সালে নির্বাচনের বছরে বন্ডে ৪২ কোটি টাকা পেয়েছিল সেখানে কোন জাদু বলে এই বছর ৫২৮ কোটি টাকা পেল তৃণমূল? বেআইনি কাজ যারা করা তাঁরা টাকা দিয়েছে। সব চোররা তৃণমূলকে টাকা দিয়েছে। বালির খাদান যারা পেয়েছে, পাথরের খাদান যারা চালায়, বেআইনি কাজ যারা করে, যারা কেন্দ্রীয় সরকারের সমগ্র শিক্ষা মিশনের টাকা খায়, স্কুলে নিম্নমানের ব্যাগ, জুতো, ইউনিফর্ম যারা সরবরাহ করে তারা সব টাকা দিয়েছে। আমি ধর্মেন্দ্র প্রধানজিকে বলব, অভিভাবকদের অ্যাকাউন্টে টাকা পাঠাতে। আপাদমস্তক চোর।”

“গঙ্গা আরতি নিয়ে আপত্তির কারণ বিজেপি ভূত” মন্তব্য শুভেন্দু অধিকারীর

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: