25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িরাজনীতি"ডিসেম্বরে রাজ্যের সব থেকে বড় চোর ধরা পড়বে" বিস্ফোরক দাবি শুভেন্দুর

“ডিসেম্বরে রাজ্যের সব থেকে বড় চোর ধরা পড়বে” বিস্ফোরক দাবি শুভেন্দুর

বেশ কিছু দিন ধরে বিজেপির (BJP) শীর্ষ নেতারা ডিসেম্বর মাসে বড় কিছুর ইঙ্গিত দিচ্ছিলেন। তৃণমূল সরকারের ভবিষ্যদ্বাণী করতে গিয়ে বারবার বিজেপি নেতাদের মুখে একাধিক বাড় শোনা গিয়েছে ডিসেম্বরের প্রসঙ্গ! আরও একবার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) মুখে শোনা গেল সেই একই কথা। বুধবার রাজভবনে রাজ্যের নতুন রাজ্যপাল সিভি আনন্দ বোসের সঙ্গে সাক্ষাতের পর ফের ‘ডিসেম্বর তত্ত্ব’ শোনালেন শুভেন্দু। আজ তিনি স্পষ্ট জানিয়ে দিলেন ডিসেম্বরে কী হতে চলেছে। এদিন নন্দীগ্রামের বিধায়ক বলেন, “ডিসেম্বরে রাজ্যের সব থেকে বড় চোর ধরা পড়বে।”

একইসঙ্গে তিনি আরও বলেন, ‘আমরা বিধায়ক ভাঙিয়ে সরকার করব না। ভোটে জিতে সরকার করবে বিজেপি’, বিস্ফোরক দাবি শুভেন্দু অধিকারীর। উল্লেখ্য, বুধবার পশ্চিমবঙ্গের নতুন রাজ্যপালের শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না শুভেন্দু অধিকারী। তাই আজ দুপুরে বিরোধী দলনেতা রাজভবনে গিয়ে তাঁর সঙ্গে দেখা করেন। রাজভবন থেকে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে শুভেন্দু অধিকারী বলেন, “আজ কোনও অভিযোগ জানাতে আসিনি।” একইসঙ্গে একাধিক ইস্যুতে মুখ্যমন্ত্রী ও রাজ্যকে আক্রমণ করে তিনি বললেন, “ডিসেম্বরে রাজ্যের সব থেকে বড় চোর ধরা পড়বে।

বিধায়ক ভাঙিয়ে নয়, ভোটে জিতে সরকার গড়বে বিজেপি। তাই যদি আপনারা ভেবে থাকেন ডিসেম্বরে সরকার বদল হবে। তাহলে ভুল ভাবছেন।” প্রসঙ্গত, বিজেপির রাজ্য সম্পাদক সুকান্ত মজুমদার সম্প্রতি বলেছিলেন, ”আমরা জোর করে সরকার ফেলার পক্ষপাতী নই, বাংলায় বিজেপি বাংলার মানুষের রায় নিয়েই ক্ষমতায় আসবে।” শুভেন্দু অধিকারী, সুকান্ত মজুমদার, দিলীপ ঘোষ থেকে শুরু করে লকেট চট্টোপাধ‌্যায় প্রায় সকলের মুখেই ডিসেম্বর প্রসঙ্গ শোনা গিয়েছে। এইমত অবস্থায় সকলের মনে এক্তাই প্রশ্ন ঘুরছে কী হতে চলেছে ডিসেম্বরে? তবে কী মাস্টার প্ল্যান করেছে বিজেপি? ডিসেম্বরেই কি উত্তপ্ত হয়ে উঠবে বাংলার রাজনীতি?

“ডিসেম্বরে রাজ্যের সব থেকে বড় চোর ধরা পড়বে” বিস্ফোরক দাবি শুভেন্দুর

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: