25 C
Kolkata
Monday, October 3, 2022
বাড়িবিনোদনদুর্ঘটনার কবলে 'কাঁচা বাদাম' খ্যাত ভুবন বাদ্যকর

দুর্ঘটনার কবলে ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাদ্যকর

‘কাঁচা বাদাম’ গানটি শোনেনি এমন মানুষ খুব কমই আছেন । শুধু এই দেশে নয় বিদেশের মানুষের মধ্যেও খুবই জনপ্রিয় হয়ে উঠেছে এই গান । এবার এই ‘কাঁচা বাদাম গানের’ সৃষ্টিকারক ভুবন বাদ্যকর দুর্ঘটনার কবলে পড়লেন। বর্তমানে তিনি সিউড়ি হাসপাতালে চিকিৎসাধীন আছেন ।কিছুদিন আগেই তিনি একটি পুরোনো চারচাকা গাড়ি কিনেছিলেন। ওই গাড়িচালানো শিখতে গিয়েই এই দুর্ঘটনা ঘটে । আচমকা গাড়িটি একটি দেওয়ালে ধাক্কা মারে। এর ফলে গুরুতর আহত হন ভুবন বাদ্যকর। তাঁর বুকে এবং মুখে আঘাত লাগে। তাকে সাথে সাথে হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং সেখানে তার বুকের এক্সরে করানো হয় ।

ভুবন বাদ্যকারের গানের কোথাই তাকে মানুষের কাছে জনপ্রিয় করে তুলেছে । তিনি আস্তে আস্তে শিল্পীর তকমাও পাচ্ছেন । অনেক বড় বড় জায়গায় অনুষ্ঠান করার সুযোগ পাচ্ছেন ভুবন বাদ্যকর। একটি সাক্ষাৎকারে তিনি বলেন , বাদাম বিক্রি ছেড়ে এবার গানেই মনদেবেন তিনি।সম্প্রতি কলকাতার এক ফাইভ স্টার রেস্তোরাঁয় অনুষ্ঠান করেন তিনি। সেখানে বাংলা সিনেমা ও টেলিভিশন দুনিয়ার একাধিক পরিচিত মুখ সামিল ছিলেন। অনেকেই তাঁর গানের সঙ্গে রিল তৈরি করেন সেখানে ।এই গানই রাতারাতি তারকা বানিয়ে দিয়েছে। একটি সাক্ষাৎকারে তিনি বলেন, “আমার গান নানা জায়গায় বাজছে।

নাইজিরিয়াতেও বেজেছে। সবাই নাচছে আমার গানে। খুব ভাল লাগছে। বম্বে থেকে ডাক পাচ্ছি। দিল্লি এবং অসম থেকেও ডাকছে।”শুধু বাংলার মানুষ নয় ,তার গানে টেরেন্স লুইস থেকে অল্লু অর্জুনের মেয়েও তাল মিলিয়ে নেচেছে । টেরেন্স লুইস সোশ্যাল মিডিয়ায় ভুবন বাদ্যকরের প্রশংসায় বলেন, “ভুবন বাদ্যকরের নাম বিশেষভাবে উল্লেখ করছি। যিনি রাস্তায় ঘুরে রোজগারের আসায় নিজের দ্রব্য বিক্রির জন্য এই গান গাইতেন। শুনেছি তাঁকে মিউজিক লেবেলের তরফে স্বত্ত্ব দেওয়া হয়েছে। তাঁর রিমিক্স সংস্করণ ট্রেন্ডিং জেনে খুবই আনন্দ হচ্ছে। এটা দেখে আমার বিশ্বাস বাড়ছে যে সব সম্ভব এই জাদুর বিশ্বে।”এই ঘটনার পর সকলেই তার আরোগ্য কামনা করছেন ।

দুর্ঘটনার কবলে ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাদ্যকর

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: