25 C
Kolkata
Sunday, September 25, 2022
বাড়িরাজনীতিআবারও বোমাবাজির জেরে উত্তপ্ত ভাটপাড়া

আবারও বোমাবাজির জেরে উত্তপ্ত ভাটপাড়া

প্রায়দিনই কোনো না কোনো বিষয় নিয়ে ভাটপাড়া এলাকা উত্তপ্ত হয়ে ওঠে । ভোটের তালিকায় স্পর্শকাতর এলাকার মধ্যে ভাটপাড়ার নাম শীর্ষে । আবারও আজ ভাটপাড়ায় বোমাবাজির ঘটনা দেখা গেল । বিজেপি প্রার্থীর দুয়ারে বোমা বিস্ফোরণ ঘটল । ভাটপাড়া পুরসভার ২৮ নম্বর ওয়ার্ডের বিজেপির প্রাথী সুমিত্রা মণ্ডলের বাড়ি লক্ষ্য করে দুষ্কৃতীরা বোমা ছোড়ে । তার অভিযোগ পরপর দুটি বোমা ছোড়া হয়েছে । কিন্তু তারমধ্যে একটি বোমা ফাটেনি। সেই বোমাটি জগদ্দল থানার পুলিশ উদ্ধার করে। এই বোমাবাজির ঘটনায় এলাকায় আতঙ্কের বাতাবরণ সৃষ্টি হয়েছে । পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ।

গত একুশের বিধানসভা নির্বাচনের ফলপ্রকাশের দিন বিজেপির বুথ সভাপতি তারক মণ্ডলের মা শোভারানি মণ্ডলকে বেধড়ক মারধর করা হয় । যারফলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। তারপর CBI ভোট পরবর্তী হিংসার তদন্তে নামে ।এবার সেই শোভারানির পূত্রবধূ সুমিত্রা মণ্ডল বিজেপির প্রার্থী হিসাবে দাড়িয়েছেন । যার জন্য বিজেপির অভিযোগ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা এই ঘটনা ঘটিয়েছে ।বিজেপি প্রার্থী সুমিত্রা মন্ডল বলেন, “রাতে হঠাৎ একটা দুম করে আওয়াজে ঘুম ভাঙে। তার পরে আবারও একটা। বুঝতে পারলাম বোমা ছোড়া হচ্ছে। তৃণমূল কংগ্রেসের লোকেরাই বোমা ফেলেছে।

যাতে আমি মনোনয়ন প্রত্যাহার করে নি। একটা বোমা পুলিশ এসে উদ্ধার করে নিয়ে গেছে। আমরা থানায় একটি লিখিত অভিযোগ জানিয়েছি।”ইতিমধ্যে বিজেপি সাংসদ অর্জুন সিং এর গড়ে ভাঙন ধরেছে। তারপর এই বোমাবাজির ঘটনা ব্যাপক চর্চার কারণ হয়ে দাঁড়াচ্ছে। ভাটপাড়ায় প্রায়দিনই বোমাবাজির ঘটনা দেখা যায়। কয়েকদিন আগেই ভাটপাড়ার জগদ্দল ঘাটে বোমাবাজির ঘটনায় এক যুবকের মৃত্যু হয়। তৃণমূল এই সমস্ত অভিযোগ খারিজ করে বলে বিজেপির গোষ্ঠী দ্বন্ধের জেরেই এই ঘটনা ঘটেছে । কিন্তু আসল ঘটনা তদন্তের পরেই জানা যাবে ।

আবারও বোমাবাজির জেরে উত্তপ্ত ভাটপাড়া

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: