25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িদেশ বিদেশমা হবার আগেই সোনামের বাড়িতে বিরপর্যয়, চুরি গেল কোটি টাকার বেশি জিনিস!

মা হবার আগেই সোনামের বাড়িতে বিরপর্যয়, চুরি গেল কোটি টাকার বেশি জিনিস!

কদিন আগেই মা হবার খবর সবার সাথে ভাগ করে নেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। কিন্তু এরই মধ্যে সোনম কাপুর ও তাঁর স্বামী আনন্দ আহুজার দিল্লির বাড়িতে দুর্ঘটনার খবর উঠে আসছে। তাদের বাড়িতে সোনার গয়না সমেত নগদ টাকা চুরি হয়ে যায়। পরিবারের তরফ থেকে বলা হচ্ছে, প্রায় দেড় কোটি টাকার সম্পত্তি খোয়া গেল বাড়ি থেকে। সূত্রের দ্বারা খবর, সোনমের শাশুড়ি তুঘলক রোড থানায় এই অভিযোগ দায়ের করেন। যেহেতু এটি হাই প্রোফাইল মামলা সেই কারণেই তড়িঘড়ি তদন্তে নেমেছে পুলিশ। পুলিশ সূত্রে বলা হচ্ছে, প্রায় দু’মাস আগে অভিযোগ দায়ের করা হয়েছে।

সেই বাড়িতে সোনমের শ্বশুর-শাশুড়ি ছাড়াও তার স্বামী আনন্দ আহুজার ঠাকুরমা সরলা আহুজাও থাকেন। তিনি বলেন, ১১ ফেব্রুয়ারি চুরির বিষয়টি তাঁর নজরে আসে। তিনি দেখেন তার ঘর থেকে তাঁর গয়না ও টাকা উধাও। তারপর পুলিশে অভিযোগ দায়ের করা হয় ২৩ ফেব্রুয়ারি। কিন্তু সরলার দাবি, গত দুই বছরে তিনি নাকি আলমারি খোলেননি। গয়নাগাটি ঠিকঠাক আছে কিনা দেখার জন্য ১১ ফেব্রুয়ারি আলমারি খোলেন তিনি। তখনই লক্ষ্য করেন যে তার গয়না গুলি সেখানে আর নেই। এরমধ্যে এই অভিযোগের ভিত্তিতে বাড়ির ২৫ জন কর্মচারীকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এর মধ্যে আছেন গাড়ির চালক থেকে শুরু করে নিরাপত্তারক্ষী ও পরিচারকেরা।

এতে দিল্লি পুলিশই নয় ফরেন্সিক বিশেষজ্ঞরাও ঘটনাটি খতিয়ে দেখছেন। বাড়ির সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে। তদন্তপ্রক্রিয়া নিয়ে আপাতত বিশেষ মুখ খুলতে রাজি নয় তদন্তকারী দল। কিন্তু এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেপ্তার করা হয়নি। নিজের প্রথম সন্তানের জন্য অপেক্ষায় আছেন সোনম ও তাঁর স্বামী। কদিন আগেই ইনস্টাগ্রামে এই খুশির খবর ভাগ করে নিয়েছিলেন সবার সাথে। মাতৃত্বকালীন ফোটোশুটের কিছু ছবি তিনি শেয়ার করেন। সোনামের পরিবারের এত টাকার সম্পত্তি খোয়া যাওয়ার চিন্তিত তার অনুরাগীরা। এই সময় সোনমক যাতে কোনো দুশ্চিন্তা না করে সেটাই বলেছেন তার ভক্তরা। কারণ এই সময় দুশ্চিন্তা বাচ্চার জন্য ক্ষতিকর।

মা হবার আগেই সোনামের বাড়িতে বিরপর্যয়, চুরি গেল কোটি টাকার বেশি জিনিস!

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: