25 C
Kolkata
Monday, October 3, 2022
বাড়িরাজ্যকলকাতাকরোনায় আক্রান্ত হলেন BCCI প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়

করোনায় আক্রান্ত হলেন BCCI প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়

কোরোনার প্রকোপ দিন দিন বেড়েই চলেছে । দেশে এখন লকডাউন উঠে গেছে ফলে মানুষ আরও অসচেতন হয়ে গেছে । এবার করোনায় আক্রান্ত হলেন সৌরভ গঙ্গোপাধ্যায় । কোরোনা পজিটিভ হবার পর তাকে ভর্তি করা হয় দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে । কাল সকালে প্রাথমিক পরীক্ষায় করোনা রিপোর্ট পজিটিভ আসে তার ।তারপর দ্বিতীয় পরীক্ষা করানো হয় । তাতেও রিপোর্ট পসিটিভ আসে ।সৌরভ গাঙ্গুলী করোনায় আক্রান্ত হবার পরে তার স্ত্রী ডোনা ও কন্যা সানার কোরোনা পরীক্ষা করা হয় । তাদের দুজনেরই রিপোর্ট নেগেটিভ আসে।

তার চিকিৎসা হাসপাতালেই হবে নাকি বাড়িতে হবে সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি । সৌরভ চাইছেন তার চিকিৎসা বাড়িতে হোক তবে চিকিৎসদের সাথে পরামর্শ করেই চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে ।সৌরভ এখন অনেকটাই সুস্থ বলে জানাচ্ছেন চিকিৎসকরা । টানা দু দিন ধরে জ্বর ও সর্দিতে ভুগছিলেন সৌরভ। তার অন্য কোনও উপসর্গ ছিল না । অর্থাৎ ঘ্রান ও স্বাদ দুটোই ঠিক ছিল বলে খবর ।কাল সকাল থেকে অসুস্থ বোধ করায় তার শ্যুটিং ক্যান্সেল করে দেওয়া হয় ।জানা যাচ্ছে তার আগে কয়েকটি পণ্যের বিজ্ঞাপনী শ্যুটিং করেছেন তিনি । এরসাথে শ্যুটিং করেছেন টেলিভিশন শোয়েরও ।

কদিন আগে মুম্বাইতে গেছিলেন সেখান থেকেই তিনি করোনায় আক্রান্ত হয়েছেন

তিনি কিভাবে করোনায় আক্রান্ত হন তা এখনও জানা যায়নি । জানা যাচ্ছে এর মধ্যে তিনি দেশের কিছু জায়গায় ও বিদেশেও গেছেন । তিনি কদিন আগে মুম্বাইতে গেছিলেন সেখান থেকেই তিনি করোনায় আক্রান্ত হয়েছেন কি না, তা নিয়ে সন্দেহ আছে । হাসপাতাল সূত্রে খবর, কোরোনা হলেও তার শারীরিক অবস্থা ঠিক আছে ।চলতি বছরের শুরুতে হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন সৌরভ । তাকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল । হাসপাতালে পাঁচদিন থাকার পরে বাড়ি ফেরেন তিনি। তার কিছুদিন পরে ২৭ জানুয়ারি আবার বুকে ব্যথা অনুভব করলেতাঁকে অন্য একটি হাসপাতালে ভর্তি করা হয় ।দুবার হাসপাতাল থেকে ফেরার পর ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠেন তিনি ।

তারপর তিনি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল দেখতে ইংল্যান্ড যান। আইপিএল-এর সময় ভারতের বিভিন্ন মাঠে দেখা যায় তাকে । তার পর দুবাইতে অনেকবার যান তিনি ।চলতি বছরেই করোনায় আক্রান্ত হয় তার দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায় । ওই সময় প্রায় এক সপ্তাহ নিজের বেহালার বাড়িতে কুয়ারেন্টাইন এ ছিলেন তিনি । কোরোনা পরীক্ষা করেন তখন নেগেটিভ আসে । তবে এবার তিনি করোনায় আক্রান্ত হন । তিনি এখন চিকিৎসাধীন আছেন এবং সম্পূর্ণ সুস্থ আছে বলে জানা যাচ্ছে ।

করোনায় আক্রান্ত হলেন BCCI প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: