25 C
Kolkata
Sunday, September 25, 2022
বাড়িদেশ বিদেশনেট ব্যাঙ্কিং, ইয়ানো , ইউপিআই পরিষেবা বন্ধ রাখে ব্যাঙ্ক

নেট ব্যাঙ্কিং, ইয়ানো , ইউপিআই পরিষেবা বন্ধ রাখে ব্যাঙ্ক

কাল রাতে সাড়ে তিন ঘন্টা পরিষেবা বন্ধ রাখে ব্যাঙ্কিং এসবিআই ব্যাংক। যার ফলে অসুবিধায় পড়তে হয়েছে এসবিআই এর গ্রাহকদের । নেট ব্যাঙ্কিং, ইয়ানো , ইউপিআই পরিষেবা বন্ধ রাখে ব্যাঙ্ক ।ব্যাঙ্কের তরফে বলা হয়েছে , ” কাল রাত ১১ টা ৩০ মিনিট থেকে ৬ ফেব্রুয়ারি রাত ২ টো পর্যন্ত আমরা প্রযুক্তি সংক্রান্ত পদক্ষেপ করব। এই সময় ইন্টারনেট ব্যাঙ্কিং,ইয়োনো , ইয়োনো লাইট,ইয়োনো বিজনেস ,ইউপিআই পরিষেবা মিলবে না।

” যার জন্য সাময়িকভাবে অসুবিধার মধ্যে পড়বে গ্রাহকরা ।কদিন আগেই রিজার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়া ইমিডিয়েট পেমেন্ট সার্ভিসে লেনদেনের সীমা বাড়িয়েছে ।সেই অনুযায়ী IMPS লেনদেনের ক্ষেত্রে একটি ধাপ SBI ব্যাঙ্ক যুক্ত করেছে । ১ লা ফেব্রুয়ারি থেকে এই পরিষেবা চালু হয়েছে ।যার মাধ্যমে উপভোক্তারা অনেকটাই সুবিধা পাবেন।IMPS এর মাধ্যমে আগে সর্বোচ্চ দু লক্ষ টাকা দেওয়া যেত। এখন সেটি বাড়িয়ে পাঁচ লক্ষ টাকা করা হয়েছে ।

একটি নতুন ধাপ যোগ করা হয়েছে ব্যাঙ্কিং পরিষেবাতে । নতুন চার্জ কত হবে, সেটিও জানায় SBI । IMPS এর মাধ্যমে ১,০০০ টাকা পর্যন্ত লেনদেনের ক্ষেত্রে কোনও চার্জ লাগবে না । সমস্ত বিষয় গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখেই করা হয়েছে ।

নেট ব্যাঙ্কিং, ইয়ানো , ইউপিআই পরিষেবা বন্ধ রাখে ব্যাঙ্ক

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: