25 C
Kolkata
Sunday, December 4, 2022
বাড়িদেশ বিদেশভারত থেকে বাংলাদেশে ঢুকে পড়ছে মন্তব্য বাংলাদেশের সংবাদ মাধ্যম

ভারত থেকে বাংলাদেশে ঢুকে পড়ছে মন্তব্য বাংলাদেশের সংবাদ মাধ্যম

প্রায় প্রতিদিনই বাংলাদেশ থেকে অবৈধভাবে বাংলাদেশি জঙ্গিরা ভারতে ঢুকে পরে । যারা এই দেশে এসে অবৈধ ব্যবসা , আগ্নেয়অস্ত্র , নেশার জিনিস , থেকে শুরু করে লুঠমার দাঙ্গা পর্যন্ত করে । এই কারণে ভারত বাংলাদেশে সীমান্তে নিরাপত্তা বাড়ানো হয়েছে । সূত্রের খবর ভারত থেকে যাওয়া নারী ও শিশুসহ ২১ জনকে বাংলাদেশের ঝিনাইদহে আটক করেছে ৫৮ বিজিবি। সূত্রের খবর আজ সকালে মহেশপুর উপজেলার মাটিলা গ্রাম থেকে আটক করা হয় তাদের । তাদের বিরুদ্ধে মহেশপুর থানায় মামলা দায়ের করা হয় ।তবে এই কথা কতটা সত্যি তা বলা মুশকিল ।

সূত্রের খবর বাংলাদেশের ৫৮ বিজিবির অতিরিক্ত পরিচালক তসলিম মো.তারেক বলেন, গোপন সংবাদের মাধ্যমে খবর পেয়ে তারা মহেশপুর থানার মাটিলা গ্রামের মাঠ থেকে ২১ জন বাংলাদেশি নাগরিক অবৈধভাবে ভারত হতে বাংলাদেশে প্রবেশ করার অপরাধে আটক করা হয়েছে । তাদের মধ্যে পুরুষ ৪ জন, নারী ১২ জন ও শিশু আছে ৫ জন । তারা বাংলাদেশের নাগরিক ফলে তারা কেনই বা বাংলাদেশে আসবে এবং কি প্রমাণ আছে যাতে বলা হচ্ছে ভারত থেকেই তারা গেছে ? ভুয়ো তথ্যের মাধ্যমে মানুষকে বিভ্রান্ত করছে বাংলাদেশের সংবাদ মাধ্যম ।

জানা যাচ্ছে যাদের আটক করা হয় তাদের বাড়ি নড়াইল, গোপালগঞ্জ, যশোর, সাতক্ষীরা, বাগেরহাট, খুলনা ও বরগুনা জেলায় অবস্থিত। ফলে কেন তারা ভারতে আসবে ? এবং যদি এসেই বা থাকে তবে অবৈধভাবে কেনই বা নিজের দেশে ঢুকবে ? আর বাংলাদেশ থেকে তারা যখন আসে তাদের সমস্তনথি দেখা হয় নি ।নাকি তাদের অবৈধভাবে ভারতে ঢোকানো হয় ? নাকি এর পিছনে বড় কোনো চক্রান্ত আছে এর কোনো সদুত্তর মেলেনি ।

ভারত থেকে বাংলাদেশে ঢুকে পড়ছে মন্তব্য বাংলাদেশের সংবাদ মাধ্যম

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: