25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িরাজনীতি"আগামী পঞ্চায়েতে ব্যান্ডেজ খুব কাজে লাগবে" কীসের ইঙ্গিত দিলেন মদন মিত্র

“আগামী পঞ্চায়েতে ব্যান্ডেজ খুব কাজে লাগবে” কীসের ইঙ্গিত দিলেন মদন মিত্র

পঞ্চায়েত ভোটের (Panchayat Election) আগেই আরও একবার শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari) নিশানা করে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করলেন মদন মিত্র (Madan Mitra)। শুক্রবার কামারহাটির (Kamarhati) তৃণমূল বিধায়ক বেলঘরিয়াতে বিদেশি পাখির মেলা, মাছের খেলা, সাথে ফুল ও ফলের মেলার উদ্বোধনে গিয়ে বিরোধী দলনেতাকে নিশানা করে বলেন, “আগামী পঞ্চায়েতে ব্যান্ডেজ খুব কাজে লাগবে। বিরোধী দলনেতার অকথ্য ভাষায় মানুষ আক্রান্ত হতে পারে। তাই আমরা মেডিক্যাল ক্যাম্পে স্টেথোস্কোপ, ব্যান্ডেজের ব্যবস্থা রাখছি।”

এদিন কামারহাটির বিধায়ক শুভেন্দু অধিকারীকে মানসিক চিকিৎসা করানোর পরামর্শ দিয়েছেন। এই প্রসঙ্গে মদন মিত্র বলেন, “প্রয়োজন হলে শুভেন্দু অধিকারীর প্রেসার মেপে দেব। তাঁর মানসিক চিকিৎসার প্রয়োজন। তিনি চিকিৎসা করাতে চাইলে আমি তাঁকে সাহায্য করব।” এই দিন তিনি আরও বলেন, “তৃণমূল কতটা কমিটেড। কবে পঞ্চায়েত, এখন থেকে দেখ, মেডিক্যালের ক্যাম্প করে ফেলেছে। কারণ, যেভাবে বিজেপি নোংরামি করছে, যা অসভ্যতা করছে, যেভাবে বিরোধী দলনেতা শুভেন্দু অকথ্য, নোংরা কথা বলছে, তাতে তো মানুষ যে কোনও সময় আক্রান্ত হতে পারে।

আমরা আমাদের প্রত্যেকটা ক্যাম্পে এভাবে পুরো ব্যান্ডেজ থেকে শুরু করে, আমার এখানে ডাক্তাররাও রয়েছে।” সম্প্রতি রাজ্যের বিরোধী দলনেতা দাবি করে বলেছেন, “আগেই নন্দীগ্রামে (Nandigram) রাজ্যের মুখ্যমন্ত্রীকে হারিয়েছি। এবার তাঁকে প্রাক্তন করে দেব।” এই কথার পাল্টা উত্তরে মদন মিত্র বলেন, “আমাদের রাজ্যের বিরোধী দলনেতা যত এই ধরনের কথা বলছেন ততই অসুবিধায় পড়ছেন। মমতাকে প্রাক্তন করতে গেলে উনি নিজেই মমি হয়ে যাবেন।”

“আগামী পঞ্চায়েতে ব্যান্ডেজ খুব কাজে লাগবে” কীসের ইঙ্গিত দিলেন মদন মিত্র

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: