25 C
Kolkata
Tuesday, November 29, 2022
বাড়িদেশ বিদেশবাজারে আসতে চলেছে নতুন রূপে বাজাজ চেতক! কি কি সুবিধা থাকবে দেখে...

বাজারে আসতে চলেছে নতুন রূপে বাজাজ চেতক! কি কি সুবিধা থাকবে দেখে নিন

নিজেদের গাড়িকে আরও বেদি উন্নত বানাতে চলতি বছরে আরও বিনিয়োগের কথা বলেছে বাজাজ অটো ।এই বছর চেতকের নেটওয়ার্কে ১২টি নতুন শহর যুক্ত করেছে বাজাজ অটো। কোচি ,কোয়েম্বাটোর, সুরাট, মাদুরাই, কোঝিকোড়, দিল্লি হুবলি, মুম্বাই ,নাসিক বিশাখাপত্তনম, ভাসাই এবং মাপুসারকে এই বছর যুক্ত করা হয়েছে ।সূত্রের দ্বারা খবর, বাজাজ অটো তার বৈদ্যুতিক গাড়ির উৎপাদন ক্ষমতা বৃদ্ধিকরতে ৩০০ কোটি টাকার বিনিয়োগের কথা ঘোষণা করেছে ।

বাজাজ অটোর এক্সিকিউটিভ ডিরেক্টর রাকেশ শর্মা জানিয়েছেন, “চেতকের সাফল্য একটি পুঙ্খানুপুঙ্খভাবে পরীক্ষিত, নির্ভরযোগ্য পণ্যের মানের উপর ভিত্তি করে। বিক্রয় এবং পরিষেবার একটি অন গ্রাউন্ড নেটওয়ার্ক বৈদ্যুতিক স্কুটারের মতো নতুন গ্রাহকদের উদ্বেগ কমিয়ে দেয়। উচ্চ চাহিদা মেটাতে আমরা আগামী কয়েক সপ্তাহের মধ্যে চেতকের নেটওয়ার্ক দ্বিগুণ করার পরিকল্পনা করছি ।” যারফলে আরও বেশি উন্নত মানের সার্ভিস পাবে গ্রাহকরা ।

বাজাজ অটোর চেতক ইলেকট্রিক স্কুটার শহরে এবং প্রিমিয়াম ভেরিয়েন্টে পাওয়া যায়। চেতকের সব মডেলেই একটি 3.8kw মোটর ব্যবহার করা হয়েছে । এতে একটি নির্দিষ্ট 3kWh IP67 লিথিয়াম-আয়ন ব্যাটারি প্যাক আছে। বর্তমানে অন্যান্য বৈদ্যুতিক স্কুটারগুলিতে বদলিযোগ্য বা অপসারণযোগ্য ব্যাটারি প্রযুক্তি রয়েছে । কিন্তু চেতক এখনও এই প্রযুক্তি আনেনি।এই স্কুটারটি ৭০ কিলোমিটার সর্বোচ্চ গতি এবং ৯৫ কিমি এর রেঞ্জ চলতে পারে। এই চেতক প্রাথমিকভাবে অনেকগুলি কালারেই পাওয়া যাচ্ছে। ফলে গ্রাহকরা আরও বেশি এর প্রতি আকর্ষিত হচ্ছেন ।

বাজারে আসতে চলেছে নতুন রূপে বাজাজ চেতক! কি কি সুবিধা থাকবে দেখে নিন

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: