25 C
Kolkata
Monday, November 28, 2022
বাড়িদেশ বিদেশব্যাগ ভর্তি ১০ টাকার কয়েন দিয়ে ৮৫ হাজার টাকার স্কুটি কিনলেন যুবক!

ব্যাগ ভর্তি ১০ টাকার কয়েন দিয়ে ৮৫ হাজার টাকার স্কুটি কিনলেন যুবক!

মানুষ তার স্বপ্ন পূরণের জন্য সব কিছু করতে রাজি। নিজের স্বপ্ন পূরণের আশায় মানুষ সকাল থেকে রাত পর্যন্ত খেটে চলেছে। আপনি কখনও ভাবতে পারেন ব্যাগ ভর্তি ১০ টাকার কয়েন সঙ্গে নিয়ে গাড়ি বা বাইক কিনতে যাওয়ার কথা? সম্প্রতি এক ব্যক্তি ব্যাগ ভর্তি ১০ টাকার কয়েনর বিনিময়ে ৫০ হাজার টাকা দামের স্কুটি কিনে ফেললেন। এই ঘটনাটি উত্তরাখণ্ডের (Uttarakhand) রুদ্রপুরে ঘটেছে। ইতিমধ্যে ওই যুবক ও তাঁর বিপুল পরিমাণ কয়েনের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল।

ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে ওই ব্যক্তি স্থির ভাবে একটি বাইকের শোরুমে দাড়িয়ে আছেন। শোরুমের সেলসম্যানরা তাঁর নিয়ে আশা কয়েনগুলি গুনছেন। ওই ব্যক্তি সেলসম্যানদের টাকা গোনা শেষ হওয়ার অপেক্ষা করছেন। এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া মাত্রই অল্প কিছু সময়ের মধ্যে ভাইরাল হয়ে যায়। জানা গিয়েছে, উত্তরাখণ্ডের রুদ্রপুরের টিভিএস (TVS) ডিলারের থেকে এক ব্যক্তি একটি স্কুটি কেনেন।

স্কুটির মডেলটি ছিল টিভিএস জুপিটার। বর্তমানে ওই স্কুটিটির বাজার মূল্য ৮৫ হাজার ২১০ টাকা। ওই ব্যক্তি ৮৫ হাজার টাকার মধ্যে ৫০ হাজার টাকা জমানো ১০ টাকার কয়েনে দেন। তবে বাকি টাকা তিনি কীভাবে শোধ করেছেন তা এখনও জানা যায়নি। ভাইরাল হওয়া ভিডিয়োতে ওই বিপুল পরিমান ১০ টাকার কয়েনে দেখে আন্দাজ করা যাচ্ছে ওই টাকা জমাতে তার অনেক দিন সময় লেগেছে। কিন্তু ওই টাকা গুনতে কত সময় লেগেছে তা এখনও জানা যায়নি।

ব্যাগ ভর্তি ১০ টাকার কয়েন দিয়ে ৮৫ হাজার টাকার স্কুটার কিনলেন যুবক!

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: